আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

২ বোন ফের প্রতিযোগিতায়

hnhiyuওমেন আই:আবারো ২ বোন একে অপরের প্রতিযোগিতার সামনে। ২০১৩ সালের পর আবার এ বছরে একই অবস্থা ২ অভিনেত্রী বোন প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়া। একই দিন ৫ সেপ্টেম্বর মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘মেরি কম’ এবং অন্যদিকে পরিণীতি চোপড়ার ‘দাওয়াত এ ইশক’।

২০১৩ সালে একই দিনে মুক্তি পেয়েছিল প্রিয়াঙ্কার ‘জঞ্জির’ এবং পরিণীতির ‘শুদ্ধ দেশি রোমান্স’। আগের বছরে পরিণীতি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে খুড়তুতো দিদিকে র‌্যাট রেসে অনেকটা পেছনে ফেলে এগিয়ে গিয়েছিল। এ বছরে র‌্যাট রেসে কে এগিয়ে যায় এটাই এখন দেখার বিষয়।

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত বিখ্যাত চ্যাম্পিয়ন বক্সার মেরি কমের জীবনী নিয়ে তৈরি বায়োপিক ‘মেরি কম’ ছবিটি নিয়ে সমগ্র বলিউডের খুব আশা আছে। কারণ বক্সার স্বয়ং প্রিয়াঙ্কার অভিনয় দেখে মুগ্ধ হয়ে বলেছিলেন এ ছবিটি প্রিয়াঙ্কা ছাড়া আর কেউ করতে পারবে না এত ভালো।

অন্যদিকে পরিণীতি চোপড়া এবং ‘আশিকি টু’ খ্যাত আদিত্য রায় কাপুর জুটি বেঁধে নতুন সাসপেন্স ড্রামা ধরনের ছবি ‘ দাওয়াত এ ইশক’ নিয়ে আসছেন একই দিনে। হায়দ্রাবাদের মেয়ে গুলরেজ ও লখনউয়ের ছেলে তারিককে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘দাওয়াত এ ইশক’-এর গল্প।
গুলরেজ একটি জুতার দোকানের সেলস গার্লের চাকরি করে। গুলরেজের বাবা মেয়ের বিয়ে নিয়ে চিন্তিত। কারণ সব পাত্র পক্ষই মোটা টাকা পণ দাবি করতে থাকে। এ কারণেই ভালোবাসার ওপর থেকে গুলরেজের বিশ্বাস চলে যায়।

অন্যদিকে তারিক বিরিয়ানি আর কাবাব নিয়ে ব্যস্ত। গুলরেজ আর তারিকের এক দিন আলাপ হয়, ব্যস তারপর প্রেম হয়ে যায়। ‘মেরি কম’ সিনেমাটি পরিচালনা করছেন অমুঙ্গ কুমার এবং ‘দাওয়াত এ ইশক’ এর পরিচালক হাবিব ফয়সল। ২ বোনের এ রেসে কে জেতেন তা দেখতে ৫ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ঢাকা ১৫ জুলাই (ওমেন আই) //এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close