আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

তাঁরা এখন স্বামী-স্ত্রী

ওমেনআই ডেস্ক: রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বিয়ে হয়ে গেল। ভারতের সব থেকে আলোচিত জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের। পাঁচ বছরের প্রেম পেল পরিণয়ের দেখা। ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে এ দুজনের মিলন হয়নি দেখে যাঁরা ব্যথিত হয়েছেন, তাঁদের জন্য এ এক আনন্দ সংবাদ। বাস্তবজীবনে তাঁরা এখন স্বামী-স্ত্রী।

দীপিকা ও রণবীরের বিয়েতে ছবি তোলা যাবে না, আগে থেকেই বলা ছিল সবাইকে। তাই এখানে-ওখানে খুঁজলে এখনই দেখা যাবে না, বিয়েতে কেমন সেজেছিলেন দীপিকা বা রণবীর। এমনকি টুইটারে সক্রিয় দীপিকা কনের সাজে নিজের একটি ছবিও এখনো পোস্ট করেননি। বিয়ের ৩০ জন অতিথির সবাইকে বিনয়ের সঙ্গে বারণ করা হয়েছিল, মুঠোফোন সঙ্গে রাখা যাবে না। ক্যামেরা থাকবে কেবল পেশাদার আলোকচিত্রীর কাছে। আলোছায়ার ব্যাকরণ ঠিক করে কেবল তিনিই তুলে রাখবেন দীপবীরের বাঁধনলগ্ন। পরে হয়তো সেসব দেখবে ওঁদের ভক্তরা।

গতকাল বুধবার সকাল সাতটায় পূজার মধ্য দিয়ে শুরু হয় দীপিকা-রণবীরের বিয়ে। ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠানে উভচর বিমানে করে হাজির হয়েছিলেন বর। অনুষ্ঠানস্থলে অতিথিদের নিয়ে গেছে একটি বিলাসবহুল নৌযান। এ বিয়েতে যাঁরা থাকতে পারছেন না, তাঁদের একটি বড় অংশ দীপিকা ও রণবীরের ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয় দুই তারকার নানা রকম ছবি এডিট করে পোস্ট করছেন তাঁরা। যেন দীপবীরের বিয়ের অংশ হয়ে থাকার এটিও একটি উপায়।

আজ কঙ্কানি রীতিতে হয়েছে বিয়ের একটি অংশ। আগামীকাল বৃহস্পতিবার আবার হবে সিন্ধি রীতিতে। দুই রীতিতে বিয়ের পর দীপবীরের দুটি বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন রয়েছে। প্রথমটি ২১ নভেম্বর বেঙ্গালুরুতে পরিবার ও বন্ধুদের নিয়ে এবং পরেরটি ২৫ নভেম্বর মুম্বাইতে বলিউডের স্বজনদের জন্য। টাইমস অব ইন্ডিয়া

আপলোডেড বাই: অরণ্য সৌরভ

আরও পড়ুন

Back to top button
Close
Close