আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

হানিমুন ঝড়

b-and-3ওমেন আই:ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে সাফি উদ্দিন সাফি পরিচালিত এবং বাপ্পি-মাহি অভিনীত ‘হানিমুন’ চলচ্চিত্রটি। কিন্তু মুক্তির আগেই ইউটিউবে ঝড় তুলেছে চলচ্চিত্রটির একটি গান।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘হানিমুন’ চলচ্চিত্রটির ‘ভালো না বাসলে বোঝা কী যায়’ শিরোনামের গানটি। শওকত আলী ইমনের সংগীত পরিচালনায় এবং ন্যান্সি ও সায়মনের কণ্ঠে গাওয়া এই গানটি ইউটিউবে প্রকাশ করার সঙ্গে সঙ্গেই, চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে সাড়া পড়ে যায়। তাই প্রথমদিনেই ১ লাখ ৫১ হাজার ৪২৪ জন দর্শক গানটি দেখেন। দ্বিতীয় দিন সেই সংখ্যা বেড়ে দাঁড়ায় ১ লাখ ৭০ হাজার ৪৮ জন। সেই সঙ্গে লাইক এবং শেয়ারও হচ্ছে অসংখ্য।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, ‘চলচ্চিত্রটি মুক্তির আগেই গান নিয়ে এমন আলোচনা আমাদের মধ্যে অন্যরকম এক স্বস্তি এনে দিয়েছে। আমার বিশ্বাস মুক্তির পর ব্যাপক সাড়া ফেলবে হানিমুন। শুধু গান নয়, চলচ্চিত্রটির গল্প, লোকেশন, বাপ্পি-মাহির অভিনয়, এমনকি নির্মাণশৈলীসহ সব কিছুতেই দর্শকরা পাবেন অভিনব বিনোদন।’

এদিকে রমজানের শুরু থেকেই জমজমাট প্রচারণা শুরু করেছে ‘হানিমুন’ চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠাপন জাজ মাল্টিমিডিয়া। ব্যানার, পোস্টার ও বিলবোর্ডের পাশাপাশি এফএম রেডিও, টেলিভিশন চ্যানেল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রচারণা চালানো হচ্ছে।

//ঢাকা, ২৪ জুলাই (ওমেন আই)//এলএইচ//

আরও পড়ুন

Back to top button
Close
Close