আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

এল কে সিদ্দিকীর মৃত্যুতে খালেদার শোক

khaaওমেন আই:বিএনপি’র সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক ডেপুটি স্পিকার প্রবীণ রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

এক শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, “একজন সৎ, কর্তব্যনিষ্ঠ ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ মরহুম ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকী জনকল্যাণের মহান ব্রত নিয়ে রাজনীতি করতেন। গণতন্ত্রের প্রতি তিনি ছিলেন দৃঢ়-অঙ্গীকারাবদ্ধ। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের একজন বিশস্ত সহকর্মী হিসেবে মরহুম সিদ্দিকী বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনের ভিত্তিতে শহীদ জিয়াউর রহমানের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে গড়ে তুলতে যথেষ্ট অবদান রাখেন।”

বেগম জিয়া বলেন, “তিনি সরকারের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালনে সততা ও কর্তব্যনিষ্ঠার এবং দক্ষতার এক অনন্য নজির স্থাপন করেছিলেন। শহীদ জিয়ার স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা ও বহুদলীয় গণতন্ত্রের রাজনীতির ধারাকে অক্ষুণ্ন রাখতে তিনি যে অক্লান্ত পরিশ্রম করেছেন তা বাংলাদেশের মানুষের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে।”

বিএনপি চেয়ারপারসন মরহুম ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকী এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করেন।

অপর এক শোকবাণীতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকীকে জাতীয়তাবাদী ও গণতান্ত্রিক রাজনীতির এক অনন্য ব্যক্তিত্ব আখ্যায়িত করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, শুক্রবার সকাল বাংলাদেশ সময় ১০টা ৪৫ মিনিটে সিঙ্গাপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা, ২আগষ্ট (ওমেন আই)//এলএইচ/

আরও পড়ুন

Back to top button
Close
Close