আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

ফেসবুকে ভেরিফাইড হলেন মাহি

Mahee wmওমেনঅাই: চিত্রনায়িকা মাহিয়া মাহির ফেসবুক ফ্যান পেইজ আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি পেয়েছে। ১৬ আগস্ট রাত ২টায় পেইজটি ভেরিফাইড করে ফেসবুক।
এই স্বীকৃতি ভক্তদের উদ্দেশে উৎসর্গ করেছেন এই নায়িকা। এই নিয়ে মাহি খুবই উচ্ছ্বসিত। তিনি বলেন, খুবই ভাল লাগছে। ফেসবুকে আমার নামে অনেকগুলো ভুয়া পেইজ ছিল। যার ফলে অনেক সময় অনেক বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হতো। এখন এই স্বীকৃতির ফলে নিজেকে অনেক নিরাপদ মনে হচ্ছে। এই ধরনের অনাকাঙ্ক্ষিত বিড়ম্বনায় পড়তে হবে না। ভক্তদের ভালবাসায় আমি আজকের এই মাহি। ফেসবুকের এই স্বীকৃতি আমি তাদেরকে উৎসর্গ করলাম।

মাহির ফেসবুক পেইজে এখন পর্যন্ত লাইক দিয়েছেন ১,০৪,৪০৬ এরও বেশি ফ্যান। মাহির জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত শাহীন সুমনের ‘ভালবাসার রং’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয়। এটি ছাড়া তার এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হচ্ছে- ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘ভালবাসা আজকাল’, ‘কি দারুন দেখতে’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’ ও সর্বশেষ ‘হানিমুন’।

মাহি বর্তমানে কাজ করছেন জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ ও সাফি উদ্দিন সাফির ‘ওয়ার্নিং’।

আগামী মাস থেকে মাহি তার নিজের প্রযোজিত ছবির শুটিং শুরু করবেন। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিতে মাহির বিপরীতে সম্পূর্ণ নতুন একজন নায়ক থাকবেন।

এ ছাড়া মাহি আগামী বছর থেকে ‘অগ্নি-২’ ও সালাউদ্দিন লাভলুর ‘ওয়ারিশ’ ছবিতে কাজ করবেন। কাজ শেষ করেছেন সাফি উদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’ ও সৈকত নাসিরের ‘দেশা-দ্য লিডার’। ‘দেশা-দ্য লিডার’ আগামী কোরবানীর ঈদে মুক্তি পাচ্ছে। সাধারণত ফেসবুক কর্তৃপক্ষ নিজেরা যাচাই-বাচাই করে বিশ্বের বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় ব্যক্তি, প্রতিষ্ঠান ইত্যাদির ফেসবুক পেইজের স্বীকৃতি দেয়। এর ফলে পেইজের নামের ডান পাশে নীল রঙের টিক চিহ্ন দেখা যায় স্বীকৃতি স্বরূপ।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম তারকা হিসেবে পড়শির ফেসবুক পেইজ ভেরিফাইড হয়। বর্তমানে আশিটির অধিক বাংলাদেশী ব্যক্তি ও প্রতিষ্ঠানের ফেসবুক পেইজ ভেরিফাইড হয়েছে।

ঢাকা,১৮ অাগস্ট (ওমেনআই)/এলএইচ/

আরও পড়ুন

Back to top button
Close
Close