আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

রাত থেকে বৃষ্টি, থাকবে কালও

ওমেনআই ডেস্ক : রাজধানী ঢাকাসহ সারাদেশে মাঝারি ও ভারী বৃষ্টিপাত হয়েছে। মঙ্গলবার রাতের গুঁড়ি গুঁড়ি বৃষ্টি বুধবার সকালে ভারী বর্ষণে রূপ নেয়।

আবহাওয়া অধিদফতর জানায়, মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীতে ৮ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে এবং সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।

শুধু ঢাকা নয় দেশের সব বিভাগেও মাঝারি ও ভারী বৃষ্টিপাত হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এ দিকে বুধবার সকালের বৃষ্টিতে রাজধানীতে দুর্ভোগে পড়েন অফিসগামী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। বৃষ্টিতে রাস্তায় কমে যায় গণপরিবহনের সংখ্যা।

গণপরিবহনের অভাবে ভোগান্তিতে পড়তে হয় বেসরকারি অফিসগামী নাগরিকদের। ফার্মগেট ও কারওয়ানবাজার মোড়ে অনেক যাত্রীকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

রাজপথে গণপরিবহনের সংখ্যা কমে যাওয়ায় রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের ইচ্ছামতো ভাড়া আদায় করতে দেখা যায়। বেহাল রাস্তায় ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। কারওয়ানবাজারসহ রাজধানীর অনেক স্থানেই অল্পস্বল্প পানি জমে যায়।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, বৃহস্পতিবারও এই বৃষ্টি অব্যাহত থাকবে।                                                                                                                                                                                                             আপলোডেড বাইঃ নুশরাত সামিয়া

আরও পড়ুন

Back to top button
Close
Close