আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী সংগঠন

অনন্যা শীর্ষদশ পুরস্কার ২০১৩

ononna-wওমেনঅাই: ২০১৩ সালে বাংলাদেশের বিভিন্ন অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্যে ১০ জন নারীকে অনন্যা শীর্ষদশ সম্মানে ভূষিত করা হচ্ছে।

১৯৯৩ সাল থেকে অনন্যা শীর্ষদশ পুরস্কার দেওয়া হচ্ছে। প্রতিবছর দেশের ১০ জন নারীকে তাঁদের নিজ নিজ ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্যে এই পুরস্কারের জন্য মনোনীত করা হয়। গত বিশ বছরে ২০০ জন নারীকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। কৃষি-শিল্প-বাণিজ্য-অর্থনীতি-অভিনয়-সঙ্গীত-খেলাধূলা-শিক্ষা-চিকিৎসা-মুক্তিযুদ্ধ-সমাজকল্যাণ ও উন্নয়নমুখি কাজ-আইন ও মানবাধিকার-উদ্যোক্তা-রাজনীতি-সাংবাদিকতা প্রভৃতি অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্যে অনন্যা এই সম্মাননা প্রদান করে। অনন্যা শীর্ষদশ পুরস্কার ২০১৩

২০১৩ সালে বাংলাদেশের বিভিন্ন অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্যে ১০ জন নারীকে অনন্যা শীর্ষদশ সম্মানে ভূষিত করা হচ্ছে।

১৯৯৩ সাল থেকে অনন্যা শীর্ষদশ পুরস্কার দেওয়া হচ্ছে। প্রতিবছর দেশের ১০ জন নারীকে তাঁদের নিজ নিজ ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখার জন্যে এই পুরস্কারের জন্য মনোনীত করা হয়। গত বিশ বছরে ২০০ জন নারীকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। কৃষি-শিল্প-বাণিজ্য-অর্থনীতি-অভিনয়-সঙ্গীত-খেলাধূলা-শিক্ষা-চিকিৎসা-মুক্তিযুদ্ধ-সমাজকল্যাণ ও উন্নয়নমুখি কাজ-আইন ও মানবাধিকার-উদ্যোক্তা-রাজনীতি-সাংবাদিকতা প্রভৃতি অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্যে অনন্যা এই সম্মাননা প্রদান করে।

বুধবার২৭ আগস্ট সন্ধ্যা ৬ টায় হোটেল রূপসী বাংলার মার্বেল রুমে এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কারপ্রাপ্ত দশজনের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

বুধবার২৭ আগস্ট সন্ধ্যা ৬ টায় হোটেল রূপসী বাংলার মার্বেল রুমে এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কারপ্রাপ্ত দশজনের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

ঢাকা, ২৬ আগস্ট (ওমেনঅাই)/এলএইচ/

আরও পড়ুন

Back to top button
Close
Close