আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে নারীর মৃত্যু

mirpuur mapওমেনঅাই: রাজধানীর মিরপুরে পোশাক কারখানায় চাকরি খুঁজতে গিয়ে ভবন থেকে পড়ে নারীর মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, সালমা বেগম (২৫) নামে ওই নারীর মৃত্যু রহস্যজনক।

মিরপুর ছয় নম্বর সেকশনের এক নম্বর রোডের আকন্দ টাওয়ারে অবস্থিত কিউ পয়েন্ট গার্মেন্টে শনিবার সকালে চাকরি খুঁজতে যান সালমা। সকাল ৮টার দিকে স্থানীয়রা অচেতন অবস্থায় ভবনের সামনের রাস্তা থেকে তাকে উদ্ধার করে মিরপুরের গ্যালাক্সি হাসপাতালে ভর্তি করেন। আহতের নমুনা দেখে পুলিশ অনুমান করে, ওই নারী ভবন থেকে পড়ে গিয়েছিলেন।

মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) আসিফ ইকবাল বলেন, সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সালমা বেগমের মৃত্যু হয়। সেখান থেকে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সালমা নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বান্নাগাঁও গ্রামের মো. শহীদের স্ত্রী। মিরপুর পীরেরবাগ এলাকার ৫৫/১ নম্বর ভাড়াবাসায় স্বামীসহ তিনি থাকতেন।

এসআই আরও জানান, সকালে কিউ পয়েন্ট গার্মেন্টে চাকরির খোঁজে গিয়েছিলেন সালমা। মৃতের ঘটনাটি রহস্যজনক। কীভাবে ওই নারী ভবন থেকে পড়ে গেছেন, এর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা, ৩০ অাগস্ট (ওমেনঅাই)/এলএইচ/

আরও পড়ুন

Back to top button
Close
Close