আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

পৃথক জেলায় ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক : চুয়াডাঙ্গার ও ঝিনাইদাহে দু’ইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে হয়েছে। বৃহস্পতিবার সকালে জীবননগর ও মহেশপুর থানা পুলিশ পৃথকভাবে তাদের লাশ উদ্ধার করে।

ঝিনাইদহের মহেশপুরে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বকোনডিয়া গ্রামের মাঠ থেকে হাত বাঁধা অবস্থায় অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়।

মহেশপুর থানা পুলিশের ওসি রাশিদুল আলম বলেন, সকালে উপজেলার বকোনডিয়া গ্রামের মাঠে মরদেহটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে। নিহতের মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি।
এদিকে চুয়াডাঙ্গার জীবননগরের উথলী গ্রাম থেকে ইমরান (২৬) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ইমরানের মাথায় এবং বুকে গুলির চিহ্ন রয়েছে।

জানা গেছে, ইমরান আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে আলমডাঙ্গা, দামুড়হুদা ও মিরপুর থানায় ডাকাতি, ছিনতায়, ধর্ষণ ও চুরিসহ প্রায় দু’ডজন মামলা রয়েছে।

জীবননগর থানার ডিউটি অফিসার সাব-ইন্সপেক্টর সিরাজুল ইসলাম জানান, ইমরানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হয়েছে। কে বা কারা ইমরানকে হত্যা করেছে তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না।                                                                                                                                                                                                                                                                                    আপলোডেড বাইঃ নুশরাত সামিয়া

আরও পড়ুন

Back to top button
Close
Close