আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

দিল্লিতে কুকুরের সঙ্গে যুবতীর বিয়ে!

full_160309330_1409812212ওমেনঅাই: অষ্টাদশী সুন্দরীর বর হিসেবে একজন সুঠাম দেহের পুরুষকে বেশ মানাসই মনে হয়। তবে সে জায়গায় যদি একটি কুকুরকে স্বামী হিসেবে তার বরণ করতে হয় তাহলে ব্যাপারটা কি দাঁড়ায়?

এ রকমই এক আজগুবি ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের প্রত্যন্ত গ্রামে। গ্রামের মাঙ্গলি মুন্ডা ওই অষ্টাদশীর সঙ্গে কুকুরকে বিয়ে দেয়া হয়েছে। ভাগ্যবান কুকুরটির নাম ‘শেরু’।

গ্রামবাসী জানিয়েছেন, গ্রামকে অপদেবতার হাত থেকে বাঁচাতেই এই উদ্যোগ।

গ্রামের বয়স্করা মাঙ্গলির হাত দেখে জানান, কোনও পুরুষের সঙ্গে তার বিয়ে হলে তা নাকি মুন্ডা পরিবার ও সম্প্রদায়ের ধ্বংস ডেকে আনবে। আর গ্রামের উপর থেকে দুর্ভাগ্যের ছায়া কাটাতে সহজেই এই বিয়েকে মেনে নিয়েছে মাঙ্গলি।

বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ছিল ৭০ জনেরও বেশি। মাঙ্গলির মা সীমা দেবী জানিয়েছেন, কুকর হলে কী হবে, শেরুর সঙ্গে তার মেয়ের বিয়েতে কোনও ফাঁক রাখা হয়নি।

বিয়ের পর মাঙ্গলির বক্তব্য, আমি মোটেও বিয়ে করে খুশি নই। কিন্তু গ্রামের মানুষের ও আমার কপালের কথা ভেবে আমাকে এই বিয়ে করতে হল। এই বিয়ের পর আমি একজন পুরুষকে বিয়ে করতে চাই যার সঙ্গে আমি অনেকদিন কাটাতে পারব।

গ্রামবাসীরা জানিয়েছেন, এই বিয়ের পর মাঙ্গলি আবার একটি বিয়ে করতে পারবে। কোনও সমস্যা হবে না। কুকুরটিকে ডিভোর্স করে এক পুরুষকে বিয়ে করতে পারবে মাঙ্গলি।

ঢাকা, ৪ সেপ্টম্বর (ওমেনঅাই)/এস এল/

আরও পড়ুন

Back to top button
Close
Close