আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশ

গান করলেন মমতা

mamata-banerjeemamata-banerjeeওমেনঅাই:ছবি আঁকা, কবিতা কিংবা গল্প লেখায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে পটু তা সবাই জানেন। আর রাজনীতিতে তো ইতিহাস গড়েছেন তিনি। কিন্তু এবার তাকে আরেক পরিচয়েও চিনতে পারেন। সেটা গায়িকা। গান গেয়ে মন জয় করে নিলেন শ্রোতাদের। আর শ্রোতাদের খুশি করতে পেরে খুশি শিল্পী মমতাও।

রাজ্যটাকে এগিয়ে নিয়ে যেতে নানা প্রশাসনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ত তিনি। পূজাতেও নিস্তার নেই, প্রশাসনিক কাজ না করতে হলেও পূজা কমিটির অনুরোধে উদ্বোধনের জন্য তাকে শহর থেকে শহরতলির বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াতে হচ্ছে। আবার কোথাও দুর্গার চক্ষুদানের জন্যও হাতে নিতে হয়েছে তুলি।

সব ব্যস্ততাকে চাপিয়ে সোমবার মহাপঞ্চমীর সন্ধ্যায় শহরের একটি বৃদ্ধাশ্রমে যান মুখ্যমন্ত্রী। বেশ কিছুক্ষণ কাটালেন পরিবার পরিত্যক্ত বৃদ্ধাদের সঙ্গে। তাদের সুখ-দুঃখ ভাগ করে নেয়ার পাশাপাশি গল্প, হাসি, ঠাট্টা করে সময় কাটান তিনি। এর মধ্যে গলায় গান ধরলেন মমতা। অন্যরাও তার সঙ্গে গলা মেলালেন। গান গেয়ে মন জয় করে নিলেন জীবনের শেষপ্রান্তে থাকা শ্রোতাদের। আর শ্রোতাদের খুশি করতে পেরে খুশি শিল্পী মমতা। সেটা ফেসবুকে নিজেই জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

ঢাকা, ২ অক্টোবর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close