আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
ফ্যাশন ও স্টাইল

ফ্যাশনে পূজা এবং ঈদের পোশাক

mumu-mariaওমেনঅাই:উৎসব প্রস্তুতির শেষ বেলায় যদি বাকি থাকে নিজের জন্য খানিক কেনাকাটা। তাহলে আজই পূজা এবং ঈদ আয়োজনের জন্য নিজের কিছু কেনাকাটা সেরে নিন।

ঈদ উপলক্ষে বাজারে অভিজাত ডিজাইনের পোশাক এনেছে ফ্যাশন হাউজ মুমু মারিয়া। নান্দনিক এ আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, টপস, কুর্তা, পালাজ্জো এবং গাউন। প্রতিটি পোশাকের কাটিংয়ে ডিজাইনের সঙ্গে মিশেছে ওয়েস্টার্ন স্টাইল যা পোশাকগুলোকে স্বতন্ত্র করেছে। উজ্জ্বল ও গাঢ় রয়ের পোশাকগুলো তৈরি হয়েছে সুতি, লন, লিনেন, জর্জেট ও শিফনে।

ঈদ সামনে রেখে মেহজাবীন নিয়ে এসেছে শতাধিক ডিজাইনের পোশাক। খ্যাতিমান গায়িকা রুনা লায়লার ডিজাইন করা পোশাকের পাশাপাশি এ ফ্যাশন হাউজে আরো অনেক ডিজাইনার কালেকশন। ফ্যাশন হাউজ মেহজাবীনের বনানী ও যমুনা ফিউচার পার্বে নিচতলার শোরুমে আরো মিলছে শাড়ি, সালোয়ার কামিজ, টপস, কুর্তি, লেহেঙ্গা, বাচ্চাদের পোশাকা, পাঞ্জাবি, জুতা, স্যান্ডেল. ব্যাগ, জুয়েলারি, কসমেটিকস।

মায়াসির

ফ্যাশন ডিজাইনার মাহিন খানের মননশীল রঙের ছোঁয়ায় শরৎ ও হেমন্তকালীন উৎসব আয়োজনে এবার মায়াসির নিয়ে এলো ছেলেমেয়ে এবং বড়দের নতুন সব নকশার লোকজ পোশাক। চিরায়ত গ্রাম বাংলার ফুল- লতাপাতাগুল্মের ঐতিহ্যকে ধারণ করে প্রতিটি পোশাকে হেমন্তের সবুজ এবং বেগুনির ছোঁয়া ফুটে উঠেছে।
মায়াসির

মুসলিম কালেকশন

উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়ে ঈদ সম্ভারে পোশাকগুলোর রঙ নির্বাচন করেছে মুসলিম কালেকশন এক্সক্লুসিভ। এবার কিছুটা গরমের মধ্যে কোরবানীর হচ্ছে। তাই ক্রেতাদের আরামের কথা ভেবে শার্টের কাপড় হিসেবে গরমের উপযোগী সুতিকেই বেছে নেয়া হয়েছে। উৎসব উপলক্ষে কিছু এক্সক্লুসিভ পোশাকের জন্য শতভাগ সুতি দিয়ে তৈরি করা হয়েছে ঈদ কালেকশন।

ঢাকা, ৩ অক্টোবর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close