আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

আমাদের নিশ্চিন্তপুর

TV-Natokওমেনআই:এটিএন বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘আমাদের নিশ্চিন্তপুর’। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রযোজনায় নির্মিত এ নাটকটি ১৪ অক্টোবর থেকে সপ্তাহের প্রতি মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টায় প্রচার হবে।

এতে অভিনয় করেছেন আবুল হায়াত, মনির খান শিমুল, সোহানা সাবা, মাজনুন মিজান, এসএম মহসিন, সালাম আব্বাসী, মিতা নূর, ফারুক আহমেদ, সাবেরী আলম, রাহুল আনন্দ, নোভা, সুমন আনোয়ার প্রমুখ।

শহর থেকে নিশ্চিন্তপুর গ্রামে ফিরে আসা যুবক শাহেদের দান করা জমিতে নির্মিত একটি কমিউনিটি ক্লিনিককে কেন্দ্র করে আবর্তিত হয়েছে নাটকের কাহিনী।

নাটকের গল্পে দেখা যায়- শাহেদের জীবনের সবচেয়ে বড় কষ্ট বাবার মৃত্যুর সময় তার পাশে থাকতে না পারা। তাই শহর ছেড়ে চিরদিনের জন্য সে চলে এসেছে গ্রামে। বাবার রেখে যাওয়া জমি দান করে দেয় কমিউনিটি ক্লিনিকের জন্য।

অন্যদিকে মায়ের স্বপ্ন পূরণ করতে জ্যোতিও ফিরে এসেছে গ্রামে। একসঙ্গে কাজ করতে গিয়ে শাহেদ ও জ্যোতির মধ্যে তৈরি হয় ভালবাসার সম্পর্ক।

এদিকে গ্রামের সব ভাল কাজেই সন্দেহের গন্ধ খুঁজে বেড়ান মোজাম্মেল। শাহেদ জ্যোতির স্বপ্নের পথে বাঁধা হয়ে দাঁড়ান মোজাম্মেল। এভাবেই এগুতে থাকবে নাটকের গল্প।

এটিএন বাংলা সূত্রে জানা গেছে, নাটকটির প্রতিটি পর্বে দর্শকদের জন্য কুইজ থাকবে। প্রতি পর্বে ৫ কুইজ বিজয়ীর জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার।

ঢাকা,১২ অক্টোবর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close