আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

দ্বিধায় আছেন তিশা

tisaওমেনআই: একের পর এক সিনেমায় অফার পাচ্ছেন। গল্পও পছন্দ হচ্ছ। আছে শাকিব খানের মতো সেরা নায়কের সঙ্গে অভিনয় করার প্রস্তাবও। কিন্তু তারপরেও সিনেমায় অভিনয় নিয়ে দ্বিধাদ্বন্দে রয়েছেন টিভি নাটকের জনপ্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। কি করবেন সেটা ভেবে পাচ্ছেন না।

জানা গেছে, একসময় তিশা সিদ্ধান্ত নিয়েছিলেন নিয়মিত সিনেমায় অভিনয় করবেন। সে অনুযায়ী দুটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। কিন্তু দীর্ঘদিন পেরিয়ে গেলেও এসব সিনেমার শ্যুটিং শুরু হয়নি। এর মধ্য সম্প্রতি শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ নামের একটি সিনেমায় অভিনয় করার কথা চলছে। এ ব্যাপারেও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছেন না তিশা।

এছাড়া ‘প্রেম করে আমি মরবো’ শিরোনামের এ ছবিটির শুটিং বিভিন্ন কারণে পিছিয়ে যাচ্ছে। সাফিউদ্দিন সাফির পরিচালনায় এ ছবিতেও তিশার বিপরীতে শাকিব খানের অভিনয়ের কথা রয়েছে। কথা ছিল, চলতি বছরের জানুয়ারি মাসে ছবিটির মহরত হবে। এরপর ফেব্রুয়ারি কিংবা মার্চে এর শুটিং শুরু হবে। কিন্তু এখন পর্যন্ত ছবিটির মহরত কিংবা শুটিং কোনোটিই হয়নি।

এদিকে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুবোশহর’ ছবিতেও অনেক আগেই চুক্তিবদ্ধ হয়ে রেখেছেন তিশা। ছবিটির মহরতও অনুষ্ঠিত হয়েছে। কিছুদিনের মধ্যেই এ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। বর্তমানে এর স্ক্রিপ্টের কাজ চলছে।

তিশা অভিনীত প্রথম চলচ্চিত্র ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’। এ ছবিতে তিনি মোশাররফ করিম ও তপুর সঙ্গে অভিনয় করেছিলেন। তার সর্বশেষ ছবি ‘টেলিভিশনে’ সহ-অভিনেতা ছিলেন মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরী। এছাড়া অতিথিশিল্পী হিসেবে তারেক মাসুদের ‘রানওয়ে’ ছবিতেও অভিনয় করেন তিনি।

ঢাকা,১৫ অক্টোবর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close