আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

সন্ধ্যায় বৈঠকে বসছে ২০ দল

ওমেনআই ডেস্ক : চলমান রাজনৈতিক পরিস্থিতি ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আজ সোমবার (২৪ জুন) সন্ধ্যায় বৈঠকে বসছে ২০ দলীয় জোট। সন্ধ্যা ৭টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন জোটের শরীক বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান এবং বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার।

এ বিষয়ে জানতে চাইলে জোটের শরীক ন্যাশনাল পিপলস পার্টি এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ এবং ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আজহারুল ইসলাম বলেন, চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে ২০ দলীয় জোটের বৈঠকে আলোচনা হবে।

বৈঠকের বিষয়ে জানতে চাইলে জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা গণমাধ্যমকে বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় পর্যায়ে চার সপ্তাহের যে কর্মসূচি ঘোষণা করা হয়েছে বিএনপির পক্ষ থেকে এ বিষয়ে বৈঠকে আলোচনা হতে পারে। এছাড়া চলমান রাজনৈতিক ইস্যুতে জোটের বৈঠকে আলোচনা হবে।

গত ৮ মে (বুধবার) সর্বশেষ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয় প্রতি মাসের ৮ তারিখে জোটের বৈঠক হবে। তবে চলতি মাসে ঈদুল ফিতরের জন্য এ বৈঠক করা সম্ভব হয়নি বলে জানান জোট নেতৃবৃন্দ।

আরও পড়ুন

Back to top button
Close
Close