আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

নোয়াখালীতে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

oakhali map 25.10ওমেনঅাই:নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামে প্রেমিকার সাথে প্রেমিক দেখা করতে এসে স্থানীয়দের হাতে আটক হওয়ার পর লোক লজ্জার ভয়ে গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রোজিনা আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রী।

শনিবার সকাল ১১টার দিকে নিহতের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রোজিনা আক্তার উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামের করিম দারোগা বাড়ীর আবুল হাশেমের মেয়ে। সে নরোত্তমপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী।

নিহতের পরিবার ও স্থানীয় লোকজন জানায়, নিহত স্কুল ছাত্রী রোজিনা পার্শ্ববর্তী কাদিরপুর ইউনিয়নের পাকমুন্সিরহাট বাজার সংলগ্ন নরোত্তমপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে আসা যাওয়ার সময় ওই গ্রামের আবুল কালাম ওরফে কালার ছেলে রিপনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তাদের এ সম্পর্ক নিয়ে গত কয়েক মাস আগে একবার এলাকায় সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। শুক্রবার সন্ধ্যায় রোজিনাকে বাড়িতে একা রেখে তার বড় ভাই তার অসুস্থ ‘মা’ কে নিয়ে জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে রোজিনার প্রেমিক রিপন তাদের বাড়ীতে আসে প্রেমিকার সাথে দেখা করতে। পরে রাত সাড়ে ১১টার দিকে রোজিনাদের ঘর থেকে প্রেমিকের কথার শব্দ শুনে রোজিনার চাচাতো ভাই বেলাল রোজিনাকে দরজা খুলতে বলে।

দরজা খোলার পর বেলাল ও বাড়ীর লোকজন ঘরের মধ্যে লুকিয়ে থাকা রোজিনার প্রেমিক রিপনকে আটক করে ফেলে।

খবর পেয়ে রাত ২টার দিকে রিপনের এলাকার লোকজন ওই বাড়িতে গিয়ে লোকজনকে হুমকি দিয়ে রিপনকে নিয়ে যায়।

এ ঘটনায় লোক লজ্জার ভয়ে শনিবার গভীর রাতে কোনো এক সময় তার নিজের কক্ষের মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রোজিনা। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বেগমগঞ্জ থানার (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুপুরে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

ঢাকা, ২৫ অক্টোবর (বাংলানিউজ) /এইচএল/

ঢাকা, ২৫ অক্টোবর (ওমেনঅাই) /এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close