আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

ক্রীড়া মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী

PM_2_30.10 wmnওমেনঅাই:মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের প্রতিবাদে দলটির ডাকা হরতালে বৃহস্পতিবার সচিবালয়ের কর্মকাণ্ড স্বাভাবিক রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় পরিদর্শনে এসেছেন।

হরতালের সঙ্গে প্রধানমন্ত্রী পরিদর্শনে আসায় সচিবালয়ের ভেতরে-বাইরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের তৎপর দেখা গেছে। সচিবালয়ের কাজকর্মে তেমন কোনো প্রভাব পড়েনি। বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে স্বাভাবিক পরিস্থিতি লক্ষ্য করা গেছে। কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিও স্বাভাবিক।

প্রধানমন্ত্রী সকাল ১০টা ৩৬ মিনিটে সচিবালয়ে সাত নম্বর ভবনে অবস্থিত যুব ও ক্রীড়া মন্ত্রণালয় পরিদর্শনে এসেছেন। এ জন্য সাত নম্বর ভবনের চারপাশে কোন গাড়ি রাখতে দেওয়া হয়নি।

সচিবালয়ের ১ ও ২ নম্বর ফটকের সামনের সড়কের একটি অংশ গাড়ি চলাচল করতে দেওয়া হচ্ছে না। বন্ধ করে দেওয়া হয়েছে সচিবালয়ের পশ্চিম পাশের রাস্তাটিও।

খাদ্য মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, জনপ্রশাসনসহ কয়েকটি মন্ত্রণালয় ঘুরে কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক উপস্থিতি দেখা গেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করে বলেন, ‘হরতালে নির্ধারিত সময়ে অফিসে আসাটা বেশি জরুরি। দেরি হলে না আবার হরতাল সমর্থক হিসেবে চিহ্নিত হয়ে যাই।’

সচিবালয়ে দর্শনার্থী ও তদবিরকারীদের উপস্থিতি খুবই কম। এক ও দুই নম্বর গেটের মাঝামাঝি দর্শনার্থী অপেক্ষা কক্ষ প্রায় দর্শনার্থী শূন্য দেখা গেছে।

স্বাধীনতাযুদ্ধে মানবতাবিরোধী অপরাধে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির আদেশের প্রতিবাদে দলটি বৃহস্পতি, রবি ও সোমবার হরতাল ডেকেছে।

ঢাকা,৩০ অক্টোবর (বাংলানিউজ১৬) //আর//
ঢাকা, ৩০ অক্টোবর (বাংলানিউজ১৬) /এলএইচ/

ঢাকা, ৩০ অক্টোবর (ওমেনআই) /এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close