আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

যুবক হত্যার ঘটনায় আরেক নারী আটক

BenapoleBenapoleওমেনআই:যশোরের বেনাপোল পর্যটন মোটেলে ট্যাক্সিচালক সুমন শেখ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিউটি খাতুন নামে আরও একজন কলগার্লকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে যশোর শহরের বকচর হুশতলা এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা বেনাপোল পোর্ট থানার এসআই কাওসার আলম তাকে আটক করে জানান, ঘটনার দিন আটক জুঁই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকাণ্ডের সঙ্গে বিউটি খাতুন জড়িত বলে জানিয়েছে। এরই প্রেক্ষিতে বিউটিকে আটক করা হয়েছে। তিনি আরও জানান,বিউটি বকচর হুশতলা এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো। তার স্বামীর নাম আব্দুল হাকিম। সদর উপজেলার নতুনহাট এলাকায় শ্বশুরবাড়ি। বিউটির পিতার বাড়ি যশোর শহরতলীর মুড়লি খাঁ পাড়ায়। পিতার নাম বাচ্চু মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর রাতে বেনাপোল পর্যটন মোটেলের একটি ড্রেন থেকে সুমন শেখের লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি বেনাপোল পোর্ট থানার ভবের বেড় গ্রামে। সে পেশায় ট্যক্সিচালক। সুমী ওরফে জুঁই নামে এক কলগার্লকে সঙ্গে নিয়ে সে রাতে পর্যটন মোটেলে উঠেছিল। সেখানে তারা একটি রুম ভাড়া নিয়েছিল। এরপর রাতে খবর পাওয়া যায় মোটেলের ড্রেনে সুমন শেখের লাশ পড়ে রয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাতেই কলগার্ল জুঁইকে আটক করা হয়।

এদিকে আটক বিউটি জানায়, সে ওইদিন পর্যটন মোটেলে ছিল। জুঁই ও সুমন একটি রুমে ছিল। আর সে ছিল পাশের একটি রুমে। তবে সে ও জুঁই সুমনকে খুন করেনি। সুমন রাতে বেশি মদ পান করেছিল। পরে সে উপর থেকে নিচে পড়ে গেলে মারা যায়।

ঢাকা, ০৪ নভেম্বর(ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close