আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ঐশ্বরিয়ার ব্যস্ততার বছর ২০১৫

Ash-hoওমেনআই:চলচ্চিত্রে ফিরছেন ঐশ্বরিয়া রাই এমন খবর ভারতের প্রায় সব গণমাধ্যমেই প্রকাশিত হয়েছে। চলতি বছরের শেষের দিকে এসেও কোনো সিনেমার সেটে দেখা গেল না ঐশ্বরিয়াকে। প্রায় চার বছর তাকে দেখা যায়নি রুপালী পর্দায়।

কবে পর্দায় ফিরবেন ঐশ্বরিয়া রাই বচ্চন? এই প্রশ্ন এখন বলিউডের অনেকের। গত শনিবার নিজের জন্মদিনে সাংবাদিকদের জানালেন এ বছর আর চলচ্চিত্রে ফিরছেন না তিনি। তবে আগামী বছর একাধিক চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত থাকবেন।

জি নিউজ সূত্রে জানা গেছে, ‘জযবার পাশাপাশি আরও কিছু ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। তবে জযবা দিয়েই শুরু হবে কাজ। এ বিষয়ে ঐশ্বরিয়া বলেন, ‘ভেবেছিলাম অন্যান্য ছবির ব্যাপারে ঘোষণা করব, কিন্তু প্রযোজক ও পরিচালকদের সম্মান দেওয়ার জন্য আমি চাই ওনারাই প্রথম ঘোষণা করুন। জযবার খবর যেহেতু আগেই প্রকাশিত হয়েছে তাই এই বিষয়ে আমি কথা বলতে পারি।’

ঐশ্বরিয়া আরও বলেন, ‘জযবার স্ক্রিপ্ট আমার খুব পছন্দ হয়েছে। জানুয়ারি থেকে শুটিং শুরু হবে। আমি উচ্ছ্বসিত। এ ছাড়াও সামনের বছর প্রচুর কাজ করব আমি। সত্যিই ব্যস্ততার বছর হতে চলেছে ২০১৫।’ ঐশ্বরিয়ার এমন বক্তব্য থেকে ধরে নেওয়া যায় নতুন বছরে একাধিক চলচ্চিত্র নিয়ে দর্শকের সামনে আসতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ঢাকা, ০৫ নভেম্বর(ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close