আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

১০ দিনব্যাপী বিএনপির কর্মসূচি

bnpওমেনআই:৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচি গ্রহন করেছে জাতীয়তাবাদী দল বিএনপি। দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে যুগ্মমহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ জানান, দিবসটি যথাযথ মর্যাদায় উদযাপন উপলক্ষে ৫ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ১০ দিনব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে ৭ নভেম্বর সকাল ৬ টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ও গুলশানের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এবং সারাদেশে সকল দলীয় কার্যালয়গুলোতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হবে।

একই দিন সকাল ১০টায় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে পুস্পস্তবক অর্পন ও ফাতেহা পাঠ।

দিবসটি উপলক্ষে আগামী ৮ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত সমাবেশ সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে। ওইদিন সমাবেশের অনুমোদনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন জানানো হয়েছে। তবে সরকার এখনো অনুমোদন দেয়নি বলেও জানান রিজভী আহমেদ।

রিজভী আহমেদ জানান, দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে সারাদেশে স্থানীয় সুবিধা অনুযায়ী আলোচন সভা ও অন্যান্য কর্মসূচি পালিত হবে।

এছাড়া আগামী ১৭ নভেম্বর মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৮তম মৃত্যুবার্ষীকি পালন করবে বিএনপি। এ উপলক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়েছে।

ঢাকা, ৬ নভেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close