আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

৬ মাস পর অপহৃত ছাত্রী উদ্ধার

asulia map 8..11মেনআই: অপহরণের ছয় মাস পর মাদরাসাছাত্রী ফাতেমা আক্তার আঁখিকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী মুকুলকে (৩০) আটক করেছে পুলিশ।
শনিবার সকালে আশুলিয়ার জিরানী এলাকার লোকমান মিয়ার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

আটক মুকুল সিরাজগঞ্জের ভাঙ্গুরা এলাকার মজিবুরের ছেলে।

অপহৃতের বাবা আকিদুল মোল্লা জানান, তিনি তার মেয়ে ও পরিবারের অনান্য সদস্যদের নিয়ে আশুলিয়া টেঙ্গুরী এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তার মেয়ে আঁখি ইসলামপুর এলাকার একটি স্থানীয় মাদরাসায় ৭ম শ্রেণীতে পড়াশুনা করতো। গত ১১ মে সকালে আঁখি বাসা থেকে মাদরাসার উদ্দেশ্যে বের হলে নবীনগরের নিরিবিলি এলাকা থেকে একদল বখাটে যুবক একটি মাইক্রোবাসে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পরও তাকে আর পাওয়া যায়নি। এর তিন মাস পর আঁখি একটি মুঠোফোন থেকে তার বাবার নম্বরে ফোন করে তাকে উদ্ধারের কথা বললে তিনি বিষয়টি থানা পুলিশকে জানায়।

পুলিশ বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায়। মোবাইল ফোন ট্রাকিংয়েল মাধ্যমে শনিবার সকালে আশুলিয়ার জিরানী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে। এ সময ঘটনাস্থল থেকে অপহরণকারীকে আটক করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জাকারিয়া হোসেন জানান, শনিবার সকালে আশুলিয়ার জিরানী এলাকার একটি বাড়ি থেকে মাদরাসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়। তবে দীর্ঘ ছয় মাস ওই ছাত্রীকে আটকে রেখে অপহরণকারী তার ওপর পাশবিক নির্যাতন চালিয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঢাকা, ৮ নভেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close