আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

গানেই মনোযোগী ন্যান্সী

nancy wnmnওমেনআই:রোজার ঈদের পরের অনাকাঙ্ক্ষিত ঘটনার রেশ কাটিয়ে এবং কোরবানি ঈদের পর বিএনপির অঙ্গসংগঠন জাসাস মহানগরের (দক্ষিণ) সহ-সভাপতির পদ ছেড়ে এখন শুধু গানে মনোযোগী হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনির ন্যান্সি। পদে না থেকেও সারাজীবন বিএনপিকে সাপোর্ট করার কথাও অবশ্য তিনি এরই মধ্যে জানিয়েছেন। এদিকে মগবাজার ছেড়ে এখন রামপুরার একটি ফ্ল্যাটে উঠেছেন ন্যান্সি। সেখানেই স্বামী নাজিমুজ্জামান জায়েদ ও দুই কন্যা রোদেলা ও নায়লাকে নিয়ে থাকছেন তিনি। বর্তমানে একাধিক ছবি ও অ্যালবামের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন ন্যান্সি। এদিকে এরই মধ্যে এ তারকা তার গড়া গানের দলের সদস্যদের কথা-সুর-সংগীতে ‘দুষ্টু ছেলে’ নামক একটি একক অ্যালবাম প্রকাশ করেছেন। এ অ্যালবামটি রোজার ঈদে মোবাইল ফোনে মুক্তি দেয়া হয় ডিজিটালি। এরই মধ্যে গানগুলো থেকে ভাল সাড়াও পেয়েছেন ন্যান্সি। অ্যালবামটি শ্রোতাদের জন্য শিগগিরই ফিজিক্যালি প্রকাশ করা হবে। অ্যালবাম থেকে দু-একটি মিউজিক ভিডিও তৈরিরও ইচ্ছা রয়েছে এ তারকার।

সব মিলিয়ে পরিবার ও গান নিয়ে চলতি সময়টা কেমন উপভোগ করছেন? উত্তরে আগের স্মৃতি রোমন্থন করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ন্যান্সি বলেন, এখন অনেক ভাল আছি আল্লাহর রহমতে। কয়েক মাস আগে যখন আমার নামে আত্মহত্যা করার গুজব ছড়ানো হয় তখন খুব খারাপ একটা সময় পার করেছি। কত ধরনের কথা শুনতে যে হয়েছে, বলে বোঝানো যাবে না। এক হাসপাতাল থেকে আরেক হাসপাতালে ছুটতে হয়েছে। এমনকি অসুস্থ অবস্থায় আমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায় ফেলে রাখা হয়েছিল, চিকিৎসা দেয়া হযনি। তখন কিন্তু এ নিয়ে কেউ কথা বলেননি, খোঁজ নেননি, সে বিষয়টি খতিয়ে দেখেননি। শুধু কিছু না জেনেই গুজব ছড়িয়েছেন, মিথ্যা সংবাদও প্রকাশ করেছেন কেউ কেউ। এ ধরনের ভয়াবহ গুজব একটি মানুষের ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক জীবনে কি ধরনের প্রভাব ফেলতে পারে সেটা কেউ চিন্তা করেনি। আমি তো মধ্যবিত্ত পরিবারের মেয়ে, এসবে একদমই অভ্যস্ত নই। আমার কাছে সেই সময়টাকে জীবনের অন্যতম বাজে সময় বলে মনে হয়। এরপর জাসাস মহানগর দক্ষিণে আমার সহ-সভাপতির পদ নিয়েও অনেক কথা হয়েছে। আর কথা শুনতে আমি রাজি নই। তাই পদ থেকে সরে দাঁড়িয়েছি। পদে না থেকেও

সারাজীবন কিভাবে বিএনপিতে থাকা যায় সেটাই আমি প্রমাণ করতে চেয়েছি। এখন অনেক ভাল আছি। এভাবেই থাকতে চাই। ভাল কাজ করতে চাই। শান্তির একটা জীবন চাই। স্বামী, দুই সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে ভাল থাকাটাই আমার কাছে মুখ্য।

ঢাকা, ৮ নভেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close