আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

বার্সেলোনায় আসছেন না নেইমার!

স্পোর্টস ডেস্ক : গত দুদিন ফুটবল বিশ্বে আলোচনার মধ্যমণি ছিলেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করেছিল যে নেইমার বার্সেলোনায় আবার ফিরে আসবেন। বার্সেলোনা ১১৮ মিলিয়ন পাউন্ড ও তিন খেলোয়াড়ের বিনিময়ে নেইমারকে নিতে চেয়েছিল। পিএসজি এই প্রস্তাব প্রত্যাখান করেছে।

২ দির ধরেই স্পেনের সংবাদ মাধ্যম বলছিল, নেইমার বার্সেলোনায় আবার ফিরে আসছেন। প্রতিটি সংবাদ মাধ্যমকে বোকা বানিয়ে দিল পিএসজি। এখন রিয়াল মাদ্রিদ বেশ খুশি হয়ে উঠেছে। জুভেন্টাসও সুযোগ নিতে পারে। ফরাসি সংবাদ মাধ্যম অবশ্য বলছে, নেইমার পিএসজিতেই থাকবেন।

বার্সেলোনা ২ জন খেলোয়াড়কে পারমানেন্ট , ১জনকে ধারে ও ১১৮ মিলিয়ন দিতে চেয়েও ব্যর্থ হয়েছে। পিএসজি ১৯৮ মিলিয়ন পাউন্ড দাবি করে বসে আছে। সোমবারের মধ্যে খেলোয়াড় দল-বদল শেষ হবে। রিয়াল মাদ্রিদও চেষ্টা করে দেখবে এখন। বার্সেলোনা রাকিটিচ ও ডেম্বেলেকে ছেড়ে দিতে চেয়েছে। এছাড়া জিয়ান ক্লেয়ারও ছিলেন তৃতীয় ফুটবলার হিসেবে।

নেইমার অবশ্য বার্সেলোনায় আসতে চান। রিয়াল মাদ্রিদের এজন্য খুশি হওয়ার কিছু নাই। আগামী সোমবার আসতে আসতে অনেক নাটক দেখা যাবে।

আরও পড়ুন

Back to top button
Close
Close