আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

জনসভায় যোগ দিতে কিশোরগঞ্জে যাচ্ছেন খালেদা

Kaleda ziya pothe 12.11.14ওমেনআই:বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০ দলীয় জোটের জনসভায় যোগ দিতে কিশোরগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছেন।

গুলশানের বাসভবন থেকে বুধবার সকাল ১০টা ৫২ মিনিটে শতাধিক গাড়িবহর নিয়ে রওয়ানা হন তিনি। তার সঙ্গে রয়েছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান ও মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলসহ বিএনপি ও অঙ্গসংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ। কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে জেলা ২০ দল আয়োজিত জনসভা বেলা ২টায় শুরু হবে।

গুলশান, শেরাটন মোড়, নয়াপল্টন, হাটখোলা, যাত্রাবাড়ী ফ্লাইওভার, কাঁচপুর ব্রিজ, নরসিংদী, ভৈরব দুর্জয় মোড়, কুলিয়ারচর, কটিয়াদি হয়ে কিশোরগঞ্জ পৌঁছাবেন খালেদা জিয়া। কিশোরগঞ্জ সার্কিট হাউসে কিছুক্ষণ বিশ্রাম শেষে বিকেল ৩টার দিকে জনসভায় যোগ দেবেন তিনি।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী ২০ দলীয় জোটের ধারাবাহিক জনসভার অংশ হিসেবে এ জনসভার আয়োজন করা হয়েছে। জনসভায় সভাপতিত্ব করবেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শরিফুল আলম।

প্রসঙ্গত, ৫ জানুয়ারির নিবার্চনের পর খালেদা জিয়া জনসমর্থন আদায়ে রাজবাড়ী, জামালপুর, মুন্সীগঞ্জ, জয়পুরহাট, ব্রাহ্মণবাড়িয়া, নীলফামারী ও নাটোরে জনসভা করেছেন। এ ছাড়া ২৯ নভেম্বর কুমিল্লায় জনসভা করার কথা রয়েছে।

ঢাকা, ১২ নভেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close