আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রযুক্তি

১৪ নভেম্বর অনলাইন পেশাজীবীদের সম্মেলন

bpic-conferenceওমেনআই:অনলাইন পেশাজীবীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমভিত্তিক গ্রুপ বাংলাদেশ ইন্টারনেট প্রফেশনালস কমিউনিটি (বিআইপিসি) প্রথমবারের মতো তরুণ সম্মেলন আয়োজন করেছে।

১৪ নভেম্বর শুক্রবার রাজধানীর গুলিস্তান পার্কের মহানগর নাট্যমঞ্চে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৯টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

দিনব্যাপী সম্মেলনে অনলাইন পেশাজীবীদের পাশাপাশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বেসিস, ইল্যান্স-ওডেস্ক-এর উচ্চপদস্থ কর্মকর্তাসহ তথ্যপ্রযুক্তি খাতের সফল ব্যক্তিত্বরা তাদের অভিজ্ঞতা বিনিময় করবেন।

দেশে অনলাইনে কর্মরত প্রায় এক হাজার তরুণ পেশাজীবী এই সম্মেলনে অংশগ্রহণ করবেন। এতে নেটওয়ার্কিং, লার্নিং, ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট, এক্সপেরিয়েন্স শেয়ারিং, র‌্যাফেল ড্র এবং গিফট, লেট ওইমেন ইনস্পায়ারের মতো নানা আয়োজন থাকছে।

সম্মেলনে আরো উপস্থিত থাকবেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) নির্বাহী পরিচালক এসএম আশরাফুল ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মুহম্মদ জাফর ইকবাল, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, বেসিস সভাপতি শামীম আহসান, তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার, বিসিএস সভাপতি মাহফুজুল আরিফ প্রমুখ।

ঢাকা, ১২ নভেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close