আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

এ দেশেই তো আমার শেকড়:পাওলি দাম

paoli-iner-1-1ওমেনআই:বাংলাদেশে পা রেখেই মুগ্ধ হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

তিনি বলেছেন, ‘এ দেশেই তো আমার শেকড়। আমার পৈতৃক বাড়ি বাংলাদেশের ফরিদপুরে। এবার ফরিদপুরে যেতে চাই, দেখতে চাই ফরিদপুর কেমন? ফরিদপুরের মাটি ছুঁয়ে দেখতে চাই।’ এভাবেই বাংলাদেশে আসার অভিজ্ঞতা বর্ণনা করলেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে শনিবার দুপুরে ঢাকায় এসেছেন পাওলি দাম। সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরতে অংশ নেন তিনি। মহরত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, চলচ্চিত্র ব্যক্তিত্ব সৈয়দ সালাউদ্দিন জাকী, মুশফিকুর রহমান গুলজার, হাসিবুর রেজা কল্লোলসহ অনেকে।

সংবাদ সম্মেলনে পাওলি বলেন, ‘এর আগে গৌতম ঘোষের পরিচালনায় মনের মানুষ ছবির শুটিংয়ের সময় মাকে নিয়ে বাংলাদেশে এসেছিলাম। তখন খুবই ইচ্ছা ছিল ফরিদপুরে পৈতৃক বাড়িটি দেখতে যাব। কিন্তু বিভিন্ন কারণে আর যাওয়া হয়নি। এবার আর মিস করতে চাই না। এবার ফরিদপুরে যাব।’

অনুষ্ঠানে ‘সত্তা’ চলচ্চিত্রের নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘এ ছবিটি আমাদের একটি স্বপ্নের কাজ। এখানে দুই বাংলার শিল্পীরা কাজ করছেন। আশা করছি, চমৎকার একটি চলচ্চিত্র নির্মিত হবে। বাকিটুকু হলে গিয়ে সিনেমা দেখে দর্শকরা বলবেন।’

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে, ১৬ নভেম্বর থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন পাওলি দাম। ছবিটিতে আরও অভিনয় করছেন- আহমেদ রুবেল, বন্যা মির্জা, আশরাফ কবির, কাবিলা, নাসরিন, ডন, শিমুল খানসহ অনেকে। ছবিটি নির্মিত হচ্ছে সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে।

এদিকে শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে পাওলি দাম অভিনীত চলচ্চিত্র ‘পারাপার’। ছবিটিতে পাওলির সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। মহরত অনুষ্ঠানে আহমেদ রুবেলের অভিনয়ের প্রশংসা করেন পাওলি।

ঢাকা, ১৬ নভেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close