আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

২৯ তারিখ বাধা দিলে পরিণতি হবে ভয়াবহ

ওমেন আই :

২৯ তারিখের ‘গণতন্ত্রের অভিযাত্রা’ কর্মসূচিতে কোন রকম বাধা দিলে এর পরিণতি ভয়াবহ হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভ বড়দিন উপলক্ষ্যে খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
২৯ তারিখের সমাবেশ শান্তিপূর্ণ হবে উল্লেখ করে তিনি বলেন, ‘সরকার হয়তো আমাদেরকে অবরুদ্ধ করবে, কর্মসূচি পালন করতে দেবে কিনা জানি না। যদি না দেয় তবে তার পরিণতি হবে ভয়াবহ, আরো কঠিন, আরো করুণ। এর জন্য আমাদেরকে প্রস্তুত থাকতে হবে।’ খালেদা জিয়া বলেন, ‘আশা করি সরকারের যদি সাহস থাকে তাহলে কর্মসূচিতেও বাধা দেবে না। আমাকেও বাধা দেবে না। যদি বাধা দেয়া হয় বুঝবো এই সরকার দুর্বল, ভীতু, জনসমর্থনহীন। তাদেরকে বিদায় করতে হবে।’

বক্তব্যে বিরোধীদলীয় নেত্রী জানান, অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক ও ফজলে এলাহী আকবরসহ বেশ কয়েকজন নেতা গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করতে চাইলে পুলিশ তাদেরকে কার্যালয়ে প্রবেষ করতে দেয়নি।

এসময় তবে গুলশান কার্যালয়ে প্রবেশ করতে চাইলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবিদ ড. আরএ গণি, গণির পিএস লেনিন, স্বেচ্ছাসেবক দলের সহ সম্পাদক প্রফেসর আমিনুল ইসলামসহ আরো ২ জনকে পুলিশ আটক করেছে বলেও জানান খালেদা।

আরও পড়ুন

Back to top button
Close
Close