আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ঢাকায় বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক : আজ জানা যাবে, কে হচ্ছেন প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ। দেশে প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে এই প্রতিযোগিতার। ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’ স্লোগান নিয়ে আজ সন্ধ্যায় বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে। সেরা দশ প্রতিযোগী থেকে চূড়ান্ত বিজয়ীকে আজ বাছাই করে নেওয়া হবে।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর আজকের আয়োজনে বিচারকের আসনে প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ ও বলিউড তারকা সুস্মিতা সেন। তার সঙ্গে আরও থাকছেন তাহসান খান, কানিজ আলমাস, টুটলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, ডিউক, ড. জারিন দেলোয়ার হোসাইন, আতাহার আলী খান ও স্টার ফারুক।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, সেরা দশে আছেন জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

বিজয়ী পাবেন ৭৫০টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট। আর বিজয়ীকে এই ক্রাউন পরিয়ে দেবেন সুস্মিতা সেন। আজ দুপুরের একটি ফ্লাইটে তিনি ঢাকায় এসে পৌঁছেছেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর মুকুট বিজয়ী দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হওয়া ‘মিস ইউনিভার্স’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। মিস ইউনিভার্সের ৬৮তম এই আসরটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ ডিসেম্বর।

আরও পড়ুন

Back to top button
Close
Close