আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
নারী সংগঠন

সংঘর্ষ সংঘাত বন্ধের আহবান নারী মুক্তিকেন্দ্রের

ওমেন আই:
ক্ষমতা দখলের পাল্টাপাল্টি সন্ত্রাস, সংঘাত ও সংঘর্ষের কারণে দুই মাসে ২০ জন শিশু হতাহত হয়েছে। শাহবাগসহ সারাদেশে বোমাবাজি ও আগুনে পুড়ে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে প্রায় ১২৪ জন মানুষ কাতরাচ্ছে। এই অবস্থায় নিরাপত্তাহীনতায় আছে সাধারণ মানুষ। তাই পাল্টাপাল্টি সন্ত্রাস, সংঘাত ও সংঘর্ষ বন্ধের আহবান জায়েছে নারী মুক্তিকেন্দ্র। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এ আহবান জানান সংগঠনটির নেতৃবৃন্দ।

বক্তারা বলেন নারী ও শিশুর প্রতি সহিংসতা বন্ধ, একতরফা নির্বাচন বাতিল, মৌলবাদ-সাম্প্রদায়িকতা-বোমাবাজি-হত্যা-সন্ত্রাস বন্ধ, দেশের অভ্যন্তরীণ বিষয়ে পাকিস্তানসহ সকল বিদেশি শক্তির হস্তক্ষেপ বন্ধের দাবিতে নারীমুক্তি কেন্দ্রে সমাবেত হয়েছে।

তারা আরও বলেন দেশে এক নজিরবিহীন অরাজগতা চলছে। সাধারণ মানুষের জান-মালের ন্যূনতম নিরাপত্তা দিতে সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ।

সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এডভোকেট সুলতানা আকতার রুবি এবং সভা পরিচালনা করেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন। বক্তব্য রাখেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক তাছলিমা নাজনীন সুরভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আফসানা বেগম লুনা, ঢাকা নগর শাখার সদস্য নাঈমা খালেদ মনিকা।

আরও পড়ুন

Back to top button
Close
Close