আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

রাজপথে নামছেন মমতা

kjasJGH-1416808394ওমেনআই:পথে নেমে সরাসরি বিজেপির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সারদাকাণ্ড থেকে শুরু করে বর্ধমান বিস্ফোরণসহ একগুচ্ছ ইস্যুতে বিজেপির কুত্সার জবাব দিতে এবং সেইসঙ্গে বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেই তৃণমূলনেত্রীর নেতৃত্বে সোমবার রাজপথে নামছে তৃণমূল৷

বেলা ৩টা থেকে শুরু হবে এই মহা মিছিল। কলেজ স্কোয়ার থেকে ডোরিনা ক্রসিং পর্যন্ত এই মিছিলের কারণে আজ ভোগান্তির আশঙ্কা করছেন শহরবাসী। কারন বিধান সরণি , মহাত্মা গান্ধী রোড , চিত্তরঞ্জন অ্যাভিনিউ , এপিসি রোড, লেনিন সরণি , এসপ্ল্যানেড, বিবাদি বাগ চত্বর যানজটে অবরুদ্ধ হতে পারে আজ। সপ্তাহের প্রথম দিন তৃণমূলের মিছিলকে কেন্দ্র করে অবরুদ্ধ হওয়ার আশঙ্কা রয়েছে লালবাজারেও৷ শহরের কেন্দ্রস্থলকে ঘিরে চলা মিছিল ও সমাবেশের জেরে দুপুর ও বিকেলে উত্তর-মধ্য-দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকায় তীব্র চাপ থাকার সম্ভাবনা রয়েছে।

এই মিছিলের পাশাপাশি আজ থেকে শুরু হওয়া সংসদের শীতকালীন অধিবেশনেও বিজেপির বিরুদ্ধে সোচ্চার হবে রাজ্যের শাসক দল৷ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পরেও মিছিলে হেঁটেছেন। তবে মোদী সরকারের বিরুদ্ধে এই প্রথম রাজপথে নামছেন তিনি।

শনিবার নেতাজি ইনডোরের সভা থেকে পাল্টা লড়াইয়ের ডাক দিয়েছিলেন তৃণমূল নেত্রী।এই অবস্থায় লড়াইয়ের ময়দানে তাঁর উপস্থিতি কর্মীদের বাড়তি অক্সিজেন দেবে বলেই আজ কলকাতার পথে নামছেন তিনি। তবে তৃণমূল নেত্রীর এই মিছিল রাজনৈতিক ভাবে যথেষ্ট তাত্পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ঢাকা, ২৪ নভেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close