আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

মুক্তি পেল মৌসুমির এক কাপ চা

moushumi-ferdos31ওমেনআই:মুক্তি পেল মৌসুমি অভিনীত এবং নায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘এক কাপ চা’। ছবিটির গল্প গড়ে উঠেছে একজন কলেজের অধ্যাপক ও লাইব্রেরিয়ানের মাঝে প্রেমের সম্পর্ক নিয়ে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ও মৌসুমি। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রয়াত হুমায়ূন ফরিদী, মনিরা মিঠু, তুষার খান, কাবিলা প্রমুখ। ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন ভারতের চলচ্চিত্র ব্যক্তিত্ব বাসু চ্যাটার্জি। ছবির গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

ছবিটিতে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদি একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রের নাম আফজাল হোসেন।

ছবির প্রযোজক ফেরদৌস জানান, হুমায়ুন ফরীদি আমার প্রিয় একজন অভিনেতা। ‘এক কাপ চা’ ছবির ৩০টি বিশেষ চরিত্রে ৩০ জন বিশিষ্ট অভিনেতা অভিনয় করেছেন। তাদের মধ্যে রয়েছেন নায়করাজ রাজ্জাক, আলমগীর, শাকিব খান, দিঘীসহ অনেকে। তাদের মধ্যে ফরীদি ভাইও রয়েছেন। তবে আমার আরেক প্রিয় অভিনেতা এবং ঘনিষ্ঠ মানুষ আফজাল হোসেন তার ব্যস্ততার কারণে এ ছবিতে অভিনয় করতে পারেননি। তাই হুমায়ুন ফরীদির নাম ছবিতে আফজাল হোসেন রাখা হয়েছে। ফেরদৌস বলেন, ছবির নাম ‘এক কাপ চা’ আফজাল হোসেনেরই দেয়া।

তিনি জানান, বাসু চ্যাটাজির্র মূল গল্পের কিছুটা পরিবর্তন করতে হয়েছে। কারণ গল্পে চরিত্র ছিল অন্য ধমের্র এবং এতে কলকাতার বিভিন্ন স্থানের নাম উল্লেখ ছিল। তাই চরিত্র এবং স্থানের নাম বদলাতে হয়েছে। ঢাকার বিভিন্ন রাস্তার নাম ব্যবহার করা হয়েছে।

ছবিটির ঢাকার বলাকা সিনেওয়ার্ল্ড, স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, মধুমিতা, আনন্দ, সনি, পান্না, শ্যামলী, শাহীন, জোনাকী ও মুক্তি সিনেমা হলে একযোগে মুক্তি পেয়েছে।

ঢাকা, ২৯ নভেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close