আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

এবার আইফোনের টাকার জন্য শিশুহত্যা!

Child-kil wmnওমেনআই:আইফোন কেনার অর্থ সংগ্রহ করতে ৬ বছর বয়সী এক শিশুকে অপহরণ করে হত্যা করেছে ১৭ বছর বয়সী এক কিশোর। ভারতের দিল্লিতে বৃহস্পতিবার ঘটা এ ঘটনায় শনিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

কিছুদিন আগে দেড় লাখ রুপি ব্যয় করে হার্টে অস্ত্রোপচার করেন গণেশের (৬) বাবা। তাদের প্রতিবেশী ‘হত্যাকারী’ কিশোরটি ভেবেছিল তিনি হয়ত আরও দেড় লাখ টাকা ব্যবস্থা করতে পারবেন। এ ভাবনা থেকেই শিশুটিকে অপহরণ করে সে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে প্রাইভেট পড়ে আসার পর গণেশকে ভিডিও গেম খেলার জন্য নিজ মোবাইল ফোন দেয় একাদশ শ্রেণীপড়ুয়া ওই কিশোর। এরপর সে শিশুটিকে নারায়ণের সত্যপার্কে নিয়ে যায়। সেখানে গণেশকে ঘাড় ভেঙ্গে ও ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এরপর গণেশের লাশ পার্কের এক পাশে ফেলে বাড়িতে ফিরে আসে সে।

বাড়িতে এসে কারও সঙ্গে দেখা না করে সোজা বাথরুমে গিয়ে গোসল ও জামা-কাপড় ধুয়ে ফেলে অভিযুক্ত কিশোর।

পুলিশ আরও জানায়, গণেশের বাবার কাছে অর্থ চাওয়ার জন্য এক প্রতিবেশীর মোবাইল সিম চুরি ও একটি চীনা মোবাইল হ্যান্ডসেট কেনে ওই কিশোর। সেই ফোন দিয়ে শুক্রবার সকালের মধ্যে গণেশের বাবাকে দেড় লাখ রুপি মুক্তিপণ দিতে বলে। এ কথা পুলিশকে না জানানোর হুমকিও দেওয়া হয়।

ছেলেকে খুঁজে না পেয়ে ও মোবাইলে হুমকির পর পুলিশের কাছে একটি এফআইআর দায়ের করে গণেশের বাবা। পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে গণেশের লাশ উদ্ধার করে।

শিশুটির খোঁজ ও শেষকৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করে কান্নাকাটিও করে অভিযুক্ত কিশোর। কিন্তু তার অসংলগ্ন আচরণ ও সর্বশেষ তার সঙ্গে দেখতে পাওয়ার তথ্যের ভিত্তিতে সন্দেহজনকভাবে পুলিশ তাকে আটক করে। এরপর পুলিশের কাছে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

ঢাকা, ৩০ নভেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close