আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

পুলিশ সদস্য নিহতের ঘটনায় ৫৫০ জনের বিরুদ্ধে মামলা

ওমেন আই :

রাজশাহীতে পুলিশের ট্রাকে বোমা হামলায় পুলিশ সদস্য নিহত হওয়ার ঘটনায় বিএনপির নেতা মিজানুর রহমান মিনু ও সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৫৫০ জনের বিরুদ্ধে দুটি পৃথক মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা ও বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। হত্যা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৮৭ জনের নাম উল্লেখ করে মোট ৪০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়। অন্যদিকে বিস্ফোরক দ্রব্য আইনে বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু, রাজশাহী সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

বৃহস্পতিবার রাজশাহীর রাজারহাতা এলাকায় ১৮ দলের মিছিল শেষে পুলিশের পিক-আপভ্যানে বোমা হামলা করলে পাঁচ পুলিশ সদস্য আহত হয়। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয় পুলিশ সদস্য সিদ্ধার্থ চন্দ্রকে। রাত সাড়ে ৯ টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মারা মৃত্যু হয় তার।

মহানগর পুলিশের ডেপুটি কমিশনার তানভির হায়দার চৌধুরী জানান, ১৮ দলের মিছিল শেষে পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। তাই ১৮ দলের রাজশাহীর শীর্ষ নেতারা মামলার আসামি হচ্ছেন।

ইতোমধ্যে এ হামলার ঘটনায় ৩০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন

Back to top button
Close
Close