আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিক্ষা

জবিতে ভর্তির দ্বিতীয় তালিকা প্রকাশ

train 4.12.14ওমেনআই: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের সব ইউনিটের ২য় মনোনয়নে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মনোনীত শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া ৩ ডিসেম্বর হতে শুরু হয়ে ৮ ডিসেম্বর পর্যন্ত চলবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘বি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ৩৯৪ থেকে ৮৭৮ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ১২০ থেকে ২৪৫ পর্যন্ত ও বাণিজ্য ও অন্যান্য শাখায় ৭৭ থেকে ১০৯ পর্যন্ত মেধাক্রমধারীরা ২য় মনোনয়নের জন্য মনোনীত হয়েছেন।

‘সি’ ইউনিটের বাণিজ্য শাখার ৫৪৪ থেকে ৭৪৯ পর্যন্ত মেধাক্রম, অন্যান্য শাখার মেধাক্রম ৮১ থেকে ১১৩ পর্যন্ত এবং ‘ডি’ ইউনিটের মানবিক শাখায় মেধাক্রম ২৭৭ থেকে ৫২৩ পর্যন্ত, বিজ্ঞান শাখায় মেধাক্রম ১১৮ থেকে ২০৮ পর্যন্ত, বাণিজ্য শাখার মেধাক্রম ৫৬ থেকে ৭৭ পর্যন্ত ২য় মনোনয়নের জন্য মনোনীত হয়েছেন।

‘ই’ ইউনিটের ড্রামা অ্যান্ড মিউজিক বিভাগের ড্রামাতে মেধাক্রম ৩১ থেকে ৪১ পর্যন্ত, মিউজিক-এ মেধাক্রম ৩১ থেকে ৪২ পর্যন্ত এবং ফাইন আর্টস অ্যান্ড গ্রাফিক্স বিভাগের ৪১ থেকে ৫৪ পর্যন্ত মেধাক্রমধারীরা ২য় মনোনয়নের জন্য মনোনীত হয়েছেন।

অপরদিকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের প্রথম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। মাইগ্রেশনের মাধ্যমে যাদের বিভাগ পরিবর্তন হয়েছে তাদেরকে অবশ্যই মাইগ্রেশন প্রাপ্ত বিভাগে ভর্তি হতে হবে। ৩ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত ১ম মাইগ্রেশন সম্পন্ন করতে হবে।

১ম মাইগ্রেশন এবং ২য় মনোনয়ন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd ) ও বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

ঢাকা, ০৩ ডিসেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close