আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

তিশার যে গল্প বলা হয়নি

tisha1ওমেনআই: এ পর্যন্ত দর্শকরা জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও দর্শকপ্রিয় অভিনেতা আফরান নিশোকে শুধুমাত্র রোমান্টিক গল্পের নাটকে দেখেছেন। কিন্তু এবার তারা মুক্তিযুদ্ধভিত্তিক একটি নাটকে কাজ করলেন। মেজবাহউদ্দীন সুমনের রচনা ও আরিফ এ আহনাফের পরিচালনায় নাটকটির নাম রাখা হয়েছে ‘যে গল্প বলা হয়নি’।
নাটকটিতে সত্যানুসন্ধানী সাংবাদিক রাকিব মাহমুদ চরিত্রে নিশো আর শিল্পপতি জামশেদ মুস্তাফীর মেয়ে অবন্তী চৌধুরীর ভূমিকায় দেখা যাবে তিশাকে।
গল্পে দেখা যাবে, রাকিব মনে করে, স্বাধীনতার ইতিহাসকে সমৃদ্ধ করাই এ প্রজন্মের মুক্তিযুদ্ধ। সে একটি পত্রিকায় চাকরি করে। একটি অ্যাসাইনমেন্টের জন্য সে যোগাযোগ করে ডাচ সাংবাদিক টমিয়েল মার্সির সঙ্গে। তার কাছ থেকে পাওয়া তথ্য দেখে রাকিব বুঝতে পারে, রেজা পাহলভী নামে আলবদর কমান্ডার ছিলো। তাকে খুঁজে পেয়ে ছেলেটার গা শিউরে ওঠে!
আরিফ এ আহনাফ এবারই প্রথম মুক্তিযুদ্ধভিত্তিক নাটক পরিচালনা করলেন। রাজধানীর ধানমন্ডি, বনানী ও উত্তরায় এর দৃশ্যায়ন হয়েছে। এনটিভিতে আগামী ১৬ ডিসেম্বর নাটকটি প্রচার হবে।
নিশো বলেন, তিশা আপুর সাথে এ প্রথমবার এমন নাটকে কাজ করলাম। বেশ ভালো লাগছে। আশাকরি এবারের নাটকটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবেন।

ঢাকা, ৭ ডিসেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close