আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই!

purnima wmnওমেনঅাই:সিনেমার রঙিন পর্দা ভুলে স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন ঢালিউডের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী পূর্নিমা। নতুন নতুন রান্না করছেন, বেড়াতে যাচ্ছেন। তবে আপাতত আর তার অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন পূর্নিমা।

২০০৭ সালে চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্নিমা। এরপর থেকেই সিনেমা থেকে সরে যান তিনি। এ বছরের এপ্রিলে কন্যা সন্তানের মা হন। এরপর থেকে সংসারেই মনোযোগ দিয়েছেন সুন্দরী।

সম্প্রতি পূর্নিমা নিজ হাতে পিৎজা বানিয়ে খাইয়েছেন বলে ফেসবুকে জানিয়েছেন ফাহাদ। ফাহাদ লেখেন, অপূর্ব সেই স্বাদ। পূর্ণিমার হাতে বানানো পিৎজা এককথায় অসাধারণ। খুব মজাদার একটি পিৎজা বানিয়েছে পূর্ণিমা। আমিও তা বেশ মজা করে খেয়েছি। আমার খুব ভালো লেগেছে।

টক্কিজবিডি ডটকমকে পূর্ণিমা বলেন, সময় পেলেই নানা পদের রান্না করার চেষ্টা করি। রান্না করতে কিন্তু ভালোই লাগে। তবে সব সময় না, হা হা হা। ইন্টারনেট ঘেঁটে রেসিপিগুলো আয়ত্ত করে নিই। আর তা থেকে নিত্যনতুন রান্না বানানোর চেষ্টা করি। যখনই কোনো কিছু রান্না করি, ফাহাদ খেয়ে খুব প্রশংসা করে।

তিনি বলেন, এই বেশ ভালো আছি। মনে হয়না আর অভিনয়ে ফেরা হবে। আর হলেও নিয়মিতভাবে তা হবেনা।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ ছবিতে চিত্রনায়ক রিয়াজের সাথে জুটিবদ্ধ হয়ে চলচ্চিত্রে পূর্ণিমার যাত্রা শুরু হয়। এরপর তিনি ‘মনে রেখা আমায়’ ,‘খবরদার’, ‘মায়ের সম্মান’,‘ নি:শ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘লাল দরিয়া’, ‘মনের মাঝে তুমি’,‘মেঘের পরে মেঘ’, ‘হৃদয়ের কথা’,‘আকাশ ছোঁয়া ভালোবাসা’,‘সাথী তুমি কার’সহ আরো অনেক ছবিতে অভিনয় করেন। কাজী হায়াত পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলোনা’ ছবিতে অভিনয় করে পূর্ণিমা প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close