আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

এবার শীর্ষে শাহরুখ-দীপিকা

Deepika-And-Shahrukhwmnওমেনঅাই:সালমান নয়, এবার টাইমস সেলিবেক্স রেটিংয়ে শীর্ষে এলেন শাহরুখ খান। অন্যদিকে অভিনেত্রীদের মধ্যে প্রিয়াংকা চোপড়াকে সরিয়ে প্রথম জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন।

বলিউড তারকাদের বক্স অফিসে পারফরমেন্স, ব্রান্ডের প্রতিনিধিত্ব করা, দর্শকদের ওপর প্রভাব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তার ওপর ভিত্তি করে ৫০ জন তারকাদের নিয়ে এই পরিসংখ্যান করা হয়েছে। এর আগে এ অবস্থানে ছিলেন সাল্লু মামা।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’। এটি তাকে বড় ধরণের সফলতা এনে দিয়েছে। এর ওপর ভিত্তি করে চতুর্থ অবস্থান থেকে প্রথমে চলে এসেছেন তিনি। সেপ্টেম্বরে এই তালিকার শীর্ষে ছিলেন সালমান খান। এই ‘কিক’ তারকা নতুন তালিকায় রয়েছেন চতুর্থ অবস্থানে। অন্যদিকে তৃতীয় অবস্থানে আছেন ‘ব্যাং ব্যাং’ তারকা হৃত্বিক রোশন। ফারাহ খানের পরিচালনায় ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির বদৌলতে ১৩তম অবস্থান থেকে তৃতীয় অবস্থানে উঠেছেন অভিষেক বচ্চন।

অন্যদিকে, প্রথম অবস্থান থেকে প্রিয়াংকা চোপড়াকে সরিয়ে সেখানে জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। এর আগে দ্বিতীয় অবস্থানে ছিলেন দীপিকা। আর ‘মেরি কম’ তারকা গিয়েছেন পঞ্চম অবস্থানে। দ্বিতীয় অবস্থানে আছেন ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর, কারিনা কাপুর। প্রিয়াংকার বোন পরিণীতি চোপড়া রয়েছেন ষষ্ঠ স্থানে। এরপরেই রয়েছেন-ইয়ামি গৌতম, আনুশকা শর্মা, সোনাক্ষি সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ঐশ্বরিয়া রায় বচ্চন, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা ও অন্যান্যরা।

ঢাকা, ১০ ডিসেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close