আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

কাঁচপুরে খালেদা জিয়ার সমাবেশ

khaleda_zia wmn 13.12.14ওমেনঅাই:আজ শনিবার নারায়ণগঞ্জে আসছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোনারগাঁয়ের কাঁচপুর বালুর মাঠে জেলা বিএনপির সমাবেশে বক্তৃতা দেওয়ার কথা রয়েছে তার।

খালেদা জিয়া তার বক্তৃতায় সাত খুনের ঘটনাকে কেন্দ্র সরকারের কঠোর সমালোচনা করবেন বলে আভাস দিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ। স্থানীয় বিএনপি নেতাদের দাবী এ সমাবেশে রেকর্ড সংখ্যক মানুষের সমাগম হবে।

তবে জনসভার স্থান নির্ধারণ নিয়ে তীব্র কোন্দল রয়েছে বিএনপিতে। এর আগে ২০১৩ সালের ১ মে কাঁচপুরে একই স্থানে শ্রমিক জনসভায় বক্তব্য রেখেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। নারায়ণগঞ্জ শহরের বাইরে এ সমাবেশকে জেলা বিএনপি নেতাদের ব্যর্থতা হিসেবে দেখছে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

এদিকে বেগম খালেদা জিয়ার আগমন উপলক্ষে ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও আশপাশের এলাকা। নির্মিত হয়েছে শুভেচ্ছা তোরণ। জেলার শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে তৃণমৃল পর্যায়ের নেতা কর্মীদের কয়েক দফায় প্রস্তুতি সভাও শেষ হয়েছে। কেন্দ্রীয় নেতবৃন্দও বেশ কয়েকবার সভাস্থল পর্যবেক্ষন করে গেছেন। নারায়ণগঞ্জের জনসভার মধ্য দিয়েই বেগম খালেদা জিয়া সরকার পতনের আন্দোলনের ভবিষ্যৎ দিক নির্দেশনা দেবেন এমনটাই প্রত্যাশা করছেন বিএনপির নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান বলেন, ‘জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে রাজনীতিতে মতবিরোধ থাকলেও চেয়ারপারসনের আগমন ও এই জনসভাকে সফল করতে সবাই এক সঙ্গে কাজ করে যাচ্ছেন। সমাবেশকে ঘিরে জেলা বিএনপিসহ অঙ্গসংগঠনগুলির নেতাকর্মীরা পূনরুজ্জীবিত হয়ে উঠেছেন। জেলা বিএনপির নেতাদের প্রত্যাশা এ জনসভায় লাখো মানুষের জমায়েত হবে। এই জনসভাকে সফল করতে আমরা ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।’

উপজেলা চেয়ারম্যান ও সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান বলেন, ‘খালেদা জিয়ার জনসভা থেকে এই স্বৈরাচারী ও বাকশালীয় সরকারের পতনের আন্দেলনের ডাক দেওয়া হবে।’

ঢাকা, ১৩ ডিসেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close