আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

ডা. সুমি হত্যা:টিপু ও তার স্ত্রীর জামিন

sumi wmnওমেনঅাই:ডা. শামারুখ মেহজাবিন সুমি হত্যা মামলায় শ্বশুর যশোরের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতান ও তার স্ত্রী জেসমিন আরা বেগমের জামিন মঞ্জুর করেছেন আদালত।

রোববার তারা ঢাকার মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে সংশ্লিষ্ট আদালতের অবকাশকালীন বিচারক রুহুল আমিন ৫০ হাজার টাকার মুচলেকায় তাদের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

১৬ নভেম্বর তারা হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিন পান। জামিনের মেয়াদ শেষে রোববার তারা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করেন।

২৫ নভেম্বর মামলার বাদি ডা. শামারুখের বাবা পিডিবির সাবেক প্রকৌশলী নুরুল ইসলামের আবেদনক্রমে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিকাশ কুমার সাহা ডা. শাহারুখের লাশ পুনঃ ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলনের নির্দেশ দেন।

এর আগে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে তার প্রথম ময়না তদন্ত হয়। ওই তদন্ত রিপোর্টে শামারুখের আত্মহত্যার কথা উল্লেখ করা হয়। শামারুখের বাবা ওই রিপোর্ট প্রত্যাখ্যান করেন।

গত ১৩ নভেম্বর রাজধানীর ধানমন্ডির ৬ নম্বর রোডের ১৪ নম্বর বাসা থেকে হলি ফ্যামিলি মেডিকেল কলেজের ইন্টার্ন ডা. শামারুখের লাশ উদ্ধার করা হয়। এ বাসায় শামারুখ তার শ্বশুর টিপু সুলতান, শাশুড়ি ও স্বামী হুমায়ুন সুলতান সাদাব বসবাস করতেন।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close