আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

কাতারে হবে চ্যানেল আই সেরাকণ্ঠ

Sera-Konthoওমেনঅাই: দেশের সংস্কৃতিকে প্রবাসে তুলে ধরতে এবার কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৪ এর মহাউৎসব। আগামী ২ জানুয়ারি দোহা আল-আরাবী ফুটবল স্টেডিয়ামে জাঁকজমকভাবে এই অনুষ্ঠানে ঘোষণা করা হবে বিজয়ীর নাম। এতে যোগ দেবেন দেশের ৪০ জন জনপ্রিয় শিল্পী। অন্যান্য কলাকুশলীসহ সবমিলিয়ে ১৪০ জনের একটি দল অাগামী ১ জানুয়ারি ঢাকা থেকে কাতার যাচ্ছেন। চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, গ্লোব সফট ড্রিংকস-এর চেয়ারম্যান হারুন অর রশীদ, অনুষ্ঠানটির পরিচালক ইজাজ খান স্বপনসহ অনেকে।

অায়োজকরা জানান, এবার চূড়ান্ত প্রতিযোগিতায় লড়বে ৭ প্রতিযোগী। রয়েছে সেরা ৭ প্রতিযোগীর একক ও দ্বৈত পরিবেশনা। এছাড়া সেরা ৭ প্রতিযোগীকে উৎসাহিত করার জন্য দেশের খ্যাতিমান সংগীত শিল্পীরা তাদের সঙ্গে গান পরিবেশন করবেন। অনুষ্ঠানকে আরও আকষর্ণীয় করার জন্য থাকবে বিশেষ নৃত্য পরিবেশনা। অার ৪০ জনের শিল্পীর তালিকায় অাছেন- সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু, সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, এস আই টুটুল, আবিদা সুলতানা, রফিকুল আলম, ঝিলিকসহ অনেকে। চলচ্চিত্র থেকে অপু বিশ্বাস, দিতি, বিদ্যা সিনহা মীম, মাহি, বাপ্পি, ইমন, আরিফিন শুভ, রেসি প্রমুখ। টিভি শিল্পীদের মধ্যে অাছেন তানিয়া আহমেদ, চঞ্চল চৌধুরী, নুসরাত ফারিয়া, মেহের আফরোজ শাওনসহ অনেকে।

এবারের প্রতিযোগিতায় প্রধান চার বিচারক শাহনাজ রহমতউল্লাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী, ইবরার টিপু। অার পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সিজিল মির্জা।

ঢাকা, ১৮ ডিসেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close