আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

২ বছরের ছেলের হাতে মা খুন

khun wmn'ওমেনআই: যুক্তরাষ্ট্রে দুই বছর বয়সী এক ছেলের গুলিতে নিহত হয়েছেন তার মা। নিহত মায়ের হাতব্যাগ থেকেই বন্দুকটি নিয়েছিল শিশুটি। মঙ্গলবার ইডাহো অঙ্গরাজ্যের হাইডন শহরের এক দোকানে এই ঘটনা ঘটেছে বলে বিবিসি জানিয়েছে।

স্থানীয় শেরিফের এক মুখপাত্রের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, ওই নারীর নাম ভেরনিকা জে রুটলেজ, বয়স ২৯। তার বাড়ি বাড়ি ইডাহো অঙ্গরাজ্যের ব্লাকফুট শহরে।

মঙ্গলবার সকালে হাইডেন শহরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ছেলেকে নিয়ে ওয়াল-মার্টের দোকানে কেনাকাটা করতে যান রুটলেজ। তার সঙ্গে ছিল নিজের লাইসেন্সকৃত ছোট বন্দুকটি।

দু বছরের ছেলেকে দোকানের সামনে ট্রলিতে বসিয়ে রেখে ঘুরে ঘরে এটা ওটা দেখছিলেন। এ সময় তার ছেলেটি ট্রলি থেকে নেমে আসে এবং মায়ের ব্যাগ থেকে বন্দুকটি তুলে নেয়। স্বয়ংক্রিয় বন্দুকটি নেড়ে চেড়ে দেখার সময় এটি থেকে গুলি বেড়িয়ে যায় এবং ঘটনাস্থলেই মারা যান রুজলেট।

ঘটনার প্রত্যক্ষদর্শী এবং দোকানের ভিডিও ফুটেজে দেখার পর একে দুর্ঘটনা হিসেবে উল্লেখ করেছেন শেরিফের মুখপাত্র। এ ঘটনার পর ওয়ালমার্টের দোকানটি বন্ধ করে দেয়া হয়েছে। বুধবারের আগে এটি খোলার কোনো সম্ভবনা নেই।

এর আগে গত নভেম্বরে এ রকমই এক ঘটনায় নিহত হয়েছিলেন ওকলাহোমা অঙ্গরাজ্যের এক নারী। তিনি মারা গিয়েছিলেন নিজের তিন বছর বয়সী শিশুর ছোড়া গুলিতে। এ সময তিনি তার এক বছরের বাচ্চার ডায়াপার বদলাচ্ছিলেন।

ঢাকা, ৩১ ডিসেম্বর (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close