আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
লাইফ স্টাইল

ক্যাপ্রিকর্নস এখন বারিধারায়

capricorn-s-world-qsr-opening-picture-1-ওমেনআই: জনরসিকদের চাহিদা মেটাতে ক্যাপ্রিকর্নস ওয়ার্ল্ড বারিধারায় চালু করল নতুন শাখা।

বসুন্ধরা সিটি বা যমুনা ফিউচার পার্কের মতো এখানেও থাকছে বিভিন্ন ধরনের ফ্রইড চিকেন ও বার্গার কমবো, কফি শপ, জুসবার, বেকারি, পার্টিজারি ও নানা ধরনের মিষ্টির সম্ভার। এছাড়া স্কুলের ছাত্রছাত্রীদের জন্য থাকছে আলাদা টিফিন প্যাকেজ এর ব্যবস্থা।

বারিধারার জে-ব্লকে ইন্ট্রাকো সেন্টারে রেস্টুরেন্টের ১২তম শাখার উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লি. এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. এ এ এম জাকারিয়া, মিশরের রাষ্টদূত মাহমুদ ইজ্জত, ইন্ট্রাকোর চেয়ারম্যান এইচ এম হাকিম আলী ও ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ আলী, ক্যাপ্রিকর্নস লিমিটেডের চেয়ারম্যান সৈয়েদা সামসুর নাহার ও ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) হারুন উর রশীদ চৌধুরী এবং রেস্টুরেন্টটির কর্মকর্তারা।

রেস্তোরাঁর ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) হারুন উর রশীদ চৌধুরী জানান, ‘বড় আকারের রেস্টুরেন্টের পাশাপাশি এখন কিউএসআর ঘরানার ঢাকা শহরের বিভিন্ন স্থানে রেস্টুরেন্ট পরিচালনা করার উদ্দ্যোগ নিয়েছি। এতে হাতের কাছেই সহজে খুব তারাতারি মজাদার খাবার খেতে পারবেন ভোজনরসিকরা।’

ঢাকা, ০১ জানুয়ারি (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close