আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিক্ষা

জাবির ৫ম সমাবর্তন

JUওমেনঅাই:আগামী ৩১ জানুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৫ম সমাবর্তন অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী ৩১ ডিসেম্বর ২০১৪ তারিখের মধ্যে যেসব শিক্ষার্থীর স্নাতক, স্নাতকোত্তর, পিএইচডি ও এমফিল ডিগ্রির ফলাফল প্রকাশিত হবে শুধুমাত্র সেসব শিক্ষার্থী পঞ্চম সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। এ ছাড়াও ফলাফল প্রকাশিত না হওয়ায় যেসব শিক্ষার্থী ২০১০ সালে অনুষ্ঠিত ৪র্থ সমাবর্তনে অংশ নিতে পারেননি, তারাও এই সমাবর্তনে অংশ নিতে পারবেন।

ইতিপূর্বে যারা ২০১২ সালে স্থগিতকৃত পঞ্চম সমাবর্তনে অংশ নেওয়ার জন্য নিবন্ধন করেছেন তাদেরকে নতুন করে নিবন্ধন করার প্রয়োজন নেই।

সমাবর্তনে অংশগ্রহণের জন্য স্নাতক ১৫০০ টাকা, স্নাতকোত্তর ও এমফিল ২৫০০ টাকা এবং পিএইচডি ডিগ্রিধারীদের জন্য তিন হাজার টাকা চাঁদা নির্ধারণ করা হয়েছে। আজ থেকে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত সকাল ৮টা থেকে ২টা পর্যন্ত অফিস চলাকালীন আবেদন সংগ্রহ ও জমা করা যাবে।
সমাবর্তন বিষয়ে বিস্তারিত তথ্য ও নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.juniv.edu তে দেওয়া আছে।

উল্লেখ্য, এর আগে ২০১২ সালে পঞ্চম সমাবর্তন অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু ৯ জানুয়ারি প্রতিপক্ষ ছাত্রলীগ কর্মীদের হাতে বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জুবায়ের হত্যাকাণ্ডের জেরে শিক্ষকদের আন্দোলনের প্রেক্ষিতে সেটি স্থগিত হয়।

ঢাকা, ০৩ জানুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close