আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

গুলশান কার্যালয়েই থাকবেন খালেদা

Khaleda----5-1417406136ওমেনঅাই:বাসায় যেতে পুলিশ বাধা না দিলেও রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়েই অবস্থান করবেন বেগম বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

গুলশান কার্যালয়ের একাধিক সূত্র জানিয়েছে, আপাতত খালেদা জিয়া কার্যালয়ে অবস্থান করার সিদ্ধান্ত নিয়েছেন। পুলিশের পরিস্থিতি স্বাভাবিক হলেই তিনি বাসায় যাবেন।

সুত্র জানিয়েছে, রাত ১টা ২০ মিনিটের দিকে খালেদা জিয়ার বাস ভবন থেকে তার নিত্য ব্যবহার্য বিভিন্ন সামগ্রী কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

সামগ্রীগুলো নিয়ে আসেন বাসভবনের একজন আয়া ও তিনজন নিরাপত্তাকর্মী। একটি কালো লাগেজ, একটি প্লাস্টিকের একটি ছোট ব্যাগ ও একটি শপিং ব্যাগে করে তার নিত্য ব্যবহার্য জিনিসপত্র কার্যালয়ের ভেতরে আনা হয়। এর মধ্যে নিত্য ব্যবহার্য জিনিসপত্রের পাশাপাশি শুকনো খাবার এবং ওষুধ-পথ্যও রয়েছে।

এর আগে, রাত পৌণে একটার দিকে পুলিশের যে গাড়ি ফটকের সামনে রাস্তা আটকে ছিলো তা সরিয়ে নেওয়া হয়েছে। পুলিশের এক কর্মকর্তা নজরুল ইসলাম জানান, উনি (খালেদা) বাসার যাওয়ার জন্য অলরেডি পারমিটেড।

শনিবার রাত সাড়ে আটটার দিকে খালেদা জিয়া কার্যালয়ে প্রবেশ করেন। এরপরই কার্যালয়ের সামনে অতরিক্ত পুলিশ অবস্থান নেয়। রাতে খালেদা গাড়ি নিয়ে বের হতে চাইলে গেটের সামনে রাখা গাড়ির জন্য কার্যালয় থেকে বের হতে পারেননি।

ঢাকা, ০৪ জানুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close