আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

চট্টগ্রামে নার্সিং কলেজ শিক্ষিকাকে হত্যা

22-10-2014-Ctg-Collegeওমেনআই: চট্টগ্রাম সরকারি নার্সিং কলেজের জ্যেষ্ঠ শিক্ষিকা অঞ্জলী দেবীকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নগরীর পাঁচলাইশ থানার চকবাজার তেলিপট্টি মোড় এলাকায় শনিবার সকাল ১০টার দিকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ১২টায় তার মৃত্যু হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পঙ্কজ বড়ুয়া বলেন, আশঙ্কাজনক অবস্থায় অঞ্জলী দেবীকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিএমপি পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন মাহমুদ জানান, সকালে নার্সিং কলেজে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে রিকশার জন্য অপেক্ষা করছিলেন অঞ্জলী দেবী। সে সময় কয়েকজন যুবক এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতালের অধ্যক্ষ ও নার্সিং কলেজের তত্ত্বাবধায়ক সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ঢাকা, ১০ জানুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close