আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

আবারো উত্তপ্ত সুপ্রিম কোর্ট এলাকা

ওমেন আই :
আবারো উত্তপ্ত হয়ে উঠেছে সুপ্রিম কোর্ট এলাকা। আজ সোমবার বেলা পৌনে ১২টার দিকে বিএনপিপন্থী আইনজীবী ও আওয়ামী যুব মহিলা লীগের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর সেখানে সরকার সমর্থক মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কর্মীরা আসলে উত্তেজনা সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপিপন্থী আইনজীবীরা গতকাল মঙ্গলবার তাদের ওপর সরকার সমর্থকদের হামলার প্রতিবাদে বেলা সাড়ে ১১ টার দিকে মিছিল নিয়ে সুপ্রিম কোর্টের মূল ফটক থেকে বের হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। পরে মূল ফটক বন্ধ করে দেয়। এ সময় আওয়ামী মহিলা যুবলীগের কর্মীদের সাথে ঢিল ছোড়াছুড়ি হয়। এরপর মহিলা যুবলীগ কর্মীরা সুপ্রিমকোর্টের মূল ফটকে এসে অবস্থান নেন। এরপর সরকার সমর্থক মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কর্মীরা মূল ফটকে এসে ভেতরে ঢোকার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় তারা মূল ফটকের সামনে অবস্থান নেয় ও বিভিন্ন স্লোগান দিতে থাকে।

আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী নাজমা আক্তার বলেছেন, আমরা শান্তিপূর্ণ মিছিল নিয়ে হাইকোর্ট এলাকা থেকে যাওয়ার সময় আমাদের ওপর ভেতর থেকে ইট-পাটকেল ছোড়ে। এ সময় কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

নাজমা আক্তার আরো বলেন, হাইকোর্টের মধ্যে থাকা বিএনপি-জামায়াতের-ছাত্রদলের কর্মীদের বের না করলে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তারা ভেতর ঢুকে তাদের প্রতিহত করবেন।

পুলিশ বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে।

আরও পড়ুন

Back to top button
Close
Close