আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

gajiওমেনআই:গাজীপুরের উত্তর সালনায় ঘরে ঢুকে আঁখি আক্তার (১৫) নামে এসএসসি’র এক পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন তার বাবা।

পরিবারের লোকজন জানায়, প্রতিদিনের মতো বুধবার রাতে উত্তর সালনা এলালাকার কৃষক সাইফুল ইসলাম এবং তার মেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। গভীর রাতের কোনো এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতারি আঘাত করে। তাদের আর্তচিৎকারে বাড়ির অন্যরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের গাজীপুর সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আঁখিকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীরা জানান, বাড়ির পাশের এক বখাটে যুবক বেশ কয়েকদিন ধরে আঁখিকে উত্ত্যক্ত করে আসছিল। ধারণা করা হচ্ছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হত্যা করা হয়েছে।

গাজীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, নিহতের মাথা ও কপালে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তার বাবা সাইফুলের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হাসান জানান, ঘটনাস্থল পুলিশ কর্মকর্তারা তদন্ত করছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ১৫ জানুয়ারি (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close