আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
আন্তর্জাতিক

জমজ ছেলে জন্ম দিলেন করোনা আক্রান্ত মা, বাবা না ফেরার দেশে!

অনলাইন ডেস্ক : জমজ সন্তান জন্ম দিয়েছেন জেনিফার লাউবাচ। কিন্তু দু:খের বিষয় হলো তিনি করোনাভাইরাসে আক্রান্ত। নবজাতক দুটি সুস্থ আছে। তবে মারা গেছেন তাদের বাবা এন্ড্রু লাউবাচ।

যুক্তরাষ্ট্রের স্থানীয় পত্রিকা মিশিগান পোস্ট তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, জেনিফার যখন সন্তান জন্মদানের খুব কাছাকাছি, জানা গেল তিনি ও তার স্বামী এন্ড্রুও করোনায় আক্রান্ত। এই অবস্থাতেও তিনি স্ত্রীকে নিয়ে হাসপাতালে ছুটেছেন।

প্রবল কাশি নিয়ে হাসপাতালে আসছিলেন এন্ডু। নিঃশ্বাস নিতে পারছিলেন না। কথাও বলতে পারছিলেন না ৩৬ বছর বয়সী এই মার্কিন অ্যাটর্নি। তাও অনাগত সন্তানের কথা চিন্তা করে নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে আসেন।

মিশিগান পোস্টকে জেনিফার বলেন, ‘হাসপাতাল থেকে আমি যখন এন্ড্রুকে বাড়ি ফেরত পাঠিয়েছিলাম তখন আমি ভীত ছিলাম, আমি তাকে আর দেখতে পাব না। আমি ভয় পেয়েছিলাম, সে ঘুমের মধ্যেই মরতে চলেছে। গাড়ি থেকে নামার সময় তাকে বলেছিলাম- আমি তোমাকে ভালোবাসি।’

জেনিফার গত ৮ এপ্রিল জন্ম নেওয়া তার জমজ ছেলেদের নাম রেখেছেন মিচেল ও মাকসিম। এন্ডু তার সন্তানদের কোলেও নিতে পেরেছিলেন। কিন্তু বাড়ি ফিরে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, মিচেল ও মাকসিম সুস্থ আছে। তাদের মাঝে কোনো ভাইরাস নেই। তাদের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মিশিগানের ৩৭ হাজার কভিড-১৯ রোগীদের মধ্যে অন্যতম। রাজ্যটিতে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৩ হাজারেরও বেশি মানুষ। করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ যুক্তরাষ্ট্র। সেখানে এখন পর্যন্ত ৯ লাখ ৩৪ হাজার মানুষ আক্রান্ত হয়েছে। এদের মধ্যে মৃত্যু হয়েছে ৫৩ হাজারের বেশি মানুষের।

আরও পড়ুন

Back to top button
Close
Close