আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

জামিন বাতিল চেয়ে আদালতে হ্যাপি

Rubel wmnওমেনআই: জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের জামিন বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপি।

হ্যাপির পক্ষে আইনজীবী ইউনুস আলী আকন রবিবার এ আবেদ করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় ৮ মাস আগে রুবেলের সঙ্গে হ্যাপির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বশেষ গত বছরের ১ ডিসেম্বর রুবেল হ্যাপির ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে দৈহিক সম্পর্কে জড়িয়েছিল। ওই সময় হ্যাপি রুবেলকে বিয়ের প্রস্তাব দিলে তিনি এড়িয়ে যান।

এ ঘটনার পর ২০১৪ সালের ১৩ ডিসেম্বর নাজনীন আকতার হ্যাপি (১৯) বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে (মামলা নং-৩৭) রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

১৫ ডিসেম্বর বিচারপতি সৈয়দ এবি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ রুবেল হোসেনকে চার সাপ্তাহের আগাম জামিন দেয়।

৮ জানুয়ারি হাইকোর্টের জামিন মেয়াদ শেষ হওয়ায় ঢাকা মহানগর আনোয়ার ছাদাতের আদালতে রুবেল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

১১ জানুয়ারি সকালে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালতে রুবেলের আইনজীবী সজয় চক্রবর্তী তার জামিনের আবেদন করেন।

জামিনের আবেদনে বলা হয়, এ মামলার অভিযোগের সঙ্গে রুবেল হোসেন জড়িত নয়। দেশ ও জাতীয় স্বার্থে রুবেল হোসেনকে জামিন দেওয়া উচিত।

আবেদনে আরও বলা হয়, রুবেল হোসেন একজন পেসার। আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে তাকে প্রয়োজন।

রুবেলের জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস তার জামিন মঞ্জুর করেন।

১৪ জানুয়ারি, রুবেল হোসেনকে নির্বিঘ্নে বিদেশ গমন এবং বিদেশে অবস্থানকালে ব্যক্তিগত হাজিরা থেকে অব্যাহতির আদেশ দেন আদালত।

ঢাকা, ১৮ জানুয়ারি (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close