আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

২০১৩ সালে বলিউডের শীর্ষ পাঁচ নারী

ওমেন আই :
বিদায় নিচ্ছে ২০১৩, সালটি জুড়েই ছিল সব হিট বলিউডের মেলা। তবে সব হিট ছবি গুলোতে মাত্র কয়েকজন চেনা চেহারাকেই ঘুরে ফিরে দেখা গেছে। চলুন ফিরে তাকাই বিদায়ী ২০১৩ এর দিকে। এক নজরে দেখে নেই বলিউড আকাশে কোন কোন তারকা ছিল সবচেয়ে উজ্জ্বল।

১.দীপিকা এক্সপ্রেস: দীপিকার জন্য ২০১৩ বছরটি ছিল বিশেষ শুভ। এবছর তার ‘এক্সপ্রেস’ বেশ ভাল গতিতেই ছুটেছে। শারুখের সাথে ‘চেন্নাই এক্সপ্রেস’, রনবীর কাপুরের সাথে ‘এ জাওয়ানি হ্যা দিওয়ানি’, সাইফের সাথে ‘রেস টু’ আর রনবীর সিং এর সাথে ‘রামলীলা’ ছবি গুলোর সব গুলোই ছিল ব্যবসাসফল। গান-নাচ-কমেডি দিয়ে সারা বছরই তার ভক্তদের মাতিয়ে রেখেছিলেন দীপিকা।

২.ধূম গার্ল ক্যাট: সারা বছর তার ভক্তদের অপেক্ষা করিয়ে অবশেষে বছরের শেষে এসে ধূম এর ধুলো উড়িয়ে দিলেন ক্যাটরিনা। তার নাচে মুগ্ধ তার ভক্তরা। সারা বছর মোটামুটি চুপচাপ থাকলেও এই ধূম গার্ল বছরের শেষে এসে একেবারেই বাজীমাৎ করে দিলেন।

৩.প্রিয়াঙ্কা চোপড়া: কৃষ যেন প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া অর্ধেক। কৃষের সুপার হিরো হৃতিকও যেন প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া ব্যর্থ। এমন অবস্থায় সারা বছর ফ্লপে থাকা প্রিয়াঙ্কা উঠে এলেন সেরা ৩ এ শুধুমাত্র কৃষের পিঠে চেপেই।

৪.দাবাং গার্ল: এ বছরে সোনাক্ষির লুটেরা, বুলেট রাজা, আর রাজকুমার এবং ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই দোবারা নামে চারটি ছবি মুক্তি পেলেও বক্স অফিসে খুব একটা আলোর মুখ দেখেনি ছবি গুলো। গতবারের মত এতটা জ্বলে উঠতে দেখা যায়নি এই দাবাং গার্লকে। তাই তিনি রয়ে গেলেন ৪ নম্বরেই।

৫.আশিকি কুইন: এ বছরের তাক লাগানো তারকা ছিল আরোহি। হটাত কোথা থেকে এসে যেন নিজের একটা পাকা-পোক্ত জায়গা করে নিলেন বলিউডে। আশিকি জ্বরে সবাইকে মাতালেন এই তারকা, সাথে বোনাস হিসেবে ছিল তার রূপ,লাবণ্য ও স্নিগ্ধ চেহারার মায়া।

আরও পড়ুন

Back to top button
Close
Close